২৩ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

শেরপুরে কৃষক খুন ॥ অন্যত্র তিন লাশ উদ্ধার

জনকণ্ঠ ডেস্ক ॥ শেরপুরে জমি নিয়ে বিরোধে কৃষককে খুন করা হয়েছে। এ ছাড়া যুবক-কিশোরসহ তিন লাশ উদ্ধার করা হয়েছে। খবর নিজস্ব সংবাদদাতাদের।

শেরপুর ॥ জমি নিয়ে বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় নজরুল ইসলাম (৪৫) নামে এক কৃষক খুন হয়েছেন। বুধবার সকালে সদর উপজেলার পাকুরিয়া খামারপাড়া গ্রামে ওই ঘটনা ঘটে।

জানা যায়, সদর উপজেলার পাকুরিয়া খামারপাড়া গ্রামে বিরোধপূর্ণ জমি নিয়ে নজরুল ইসলামের সঙ্গে প্রতিপক্ষ সোবাহানদের দীর্ঘদিন বিরোধ চলে আসছিল। বুধবার সকাল ৭টার দিকে সোবাহান তার লোকজন নিয়ে জমি দখল করতে গেলে নজরুল বাধা দেয়। একপর্যায়ে প্রতিপক্ষের লাঠির আঘাতে নজরুল গুরুতর আহত হয়। পরে স্বজনরা ঘটনাস্থল থেকে তাকে উদ্ধার করে জেলা সদর হাসলপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

কুমিল্লা ॥ অজ্ঞাত এক যুবকের (২৫) লাশ উদ্ধার করা হয়েছে। জেলার সদর দক্ষিণ উপজেলার দত্তপুর এলাকায় সড়কের পাশ থেকে বুধবার সকাল ১০টার দিকে লাশটি উদ্ধার করে থানা পুলিশ।

সিদ্দিরগঞ্জ, নারায়ণগঞ্জ ॥ আদমজী ইপিজেডের প্রধান ফটকের বিপরীত দিকের ডিএনডি খাল থেকে বুধবার সকালে অজ্ঞাত এক ব্যক্তির (৫৫) লাশ উদ্ধার করেছে পুলিশ।

হবিগঞ্জ ॥ বুধবার ভোরে হবিগঞ্জের চুনারুঘাটের পল্লী গঙ্গানগরের নিজবাড়ির পুকুর পাড়ের একটি গাছে ঝুলন্ত অবস্থায় শিমু (১৪) নামে এক কিশোরের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। সে সংশ্লিষ্ট উপজেলাধীন আহম্মদাবাদ ইউনিয়নের ওই গ্রামের সিরাজ মিয়ার পুত্র।

দিনাজপুরে ক্লিনিকে প্রসূতির মৃত্যু ॥ দেড় লাখ টাকায় সমঝোতা

স্টাফ রিপোর্টার, দিনাজপুর ॥ বীরগঞ্জ উপজেলার একটি ক্লিনিকে ভুল চিকিৎসায় মঙ্গলবার রাতে এক প্রসূতি মারা গেছেন। এই ঘটনার পর এলাকাবাসী ক্লিনিকটি সিলগালা করার দাবি জানিয়েছেন। নিহত প্রসূতি হলেন উপজেলার নিজপাড়া ইউনিয়নের পুরু দাড়িয়াপুর গ্রামের আনোয়ার হোসেনের স্ত্রী সুলতানা খাতুন (২৬)। জানা যায়, বুধবার দুপুরে সেই ক্লিনিক মালিক ও নিহত প্রসূতির পরিবারের মধ্যে দেড় লাখ টাকায় সমঝোতা হয়েছে।

নিহতের স্বামী আনোয়ার বলেন, মঙ্গলবার সন্ধ্যায় ওই ক্লিনিকে আমার স্ত্রীকে ভর্তি করা হয়। পরে রাত ৮টার সময় ডা. মাসতুরা বেগম অস্ত্রোপচারের মাধ্যমে সন্তান প্রসব করার সময় চিকিৎসকের ভুলে অপারেশন থিয়েটারেই সুলতানার মৃত্যু হয়। বুধবার দুপুরে ইউপি কার্যালয়ে ক্লিনিক মালিক ও নিহতের ওয়ারিশদের নিয়ে সমঝোতা বৈঠক হয়। চেয়ারম্যান এমএ খালেক সরকার জানান, ক্লিনিক মালিক দেড় লাখ টাকা ক্ষতিপূরণ দেয়ার শর্তে উভয়ের মধ্যে সমঝোতা করে দেয়া হয়েছে।

বাকৃবি ছাত্রলীগের চার নেতা গ্রেফতার

বাকৃবি সংবাদদাতা ॥ বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় (বাকৃবি) শাখা ছাত্রলীগের ৪ নেতাকে ঢাকার মোহাম্মদপুর এলাকা থেকে গ্রেফতার করেছে ময়মনসিংহ গোয়েন্দা পুলিশ। বুধবার বেলা সাড়ে ৩টার দিকে পুলিশ ছাত্রলীগ নেতাদের গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে। ময়মনসিংহ জেলা ছাত্রলীগের সভাপতি জসিমউদ্দিনের বাসায় হামলার ঘটনায় দ্রুত বিচার আইনে দায়ের করা মামলায় তাদের গ্রেফতার করা হয়েছে বলে জানান ওই পুলিশ কর্মকর্তা।