২৫ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

বেপরোয়া মোটরসাইকেল চালানোয় জেল জরিমানা

স্টাফ রিপোর্টার ॥ অবৈধ যানবাহন ধরতে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা শেষে শ্রীনগর থেকে রাজধানীতে ফিরছিলেন বিআরটিএর যৌথ আদালত ৩ ও ৪। শ্যামপুরের পশ্চিম ধোলাইপাড় পৌঁছতেই ম্যাজিস্ট্র্রেট মোবাশশ্বেরুল ইসলাম দেখতে পান দুই যুবক হাসিবুল হাসান শান্ত ও সাকিব। বেপরোয়া গতিতে মোটরসাইকেল চালাচ্ছেন। তারা বিঘœ ঘটাচ্ছে পথচারীদের যাত্রা ও। তিনি তাদের। জানতে চান, কেন থামিয়ে এভাবে জননিরাপত্তা বিঘিœত করায়। তারা জবাব দেয়, স্যার এটা এক ধরনের ব্যায়াম। মাঝে মাঝে এমন ব্যায়াম করা ভাল।

জবাব শুনে অবাক হন ম্যাজিস্ট্রেট মোহাম্মদ মোবাশশ্বেরুল ইসলাম। তিনি মোটরযান আইনে তাৎক্ষণিক শান্তকে তিন দিনের জেল ও সাকিবকে আর্থিক জরিমানা করেন। জব্দ করা হয় মোটরসাইকেলটিও ।

হেলপারের রহস্যজনক মৃত্যু ॥ রাজধানীর মিরপুরে মাহফুজ মিয়া (৩৫) নামে এক বাস হেলপারের রহস্যজনক মৃত্যু হয়েছে। বুধবার বেলা দুইটার দিকে বড়বাগ এলাকায় এ ঘটনা ঘটে। মৃত মাহফুজ কিশোরগঞ্জ সদর উপজেলার লাল মিয়ার ছেলে।

কিশোরীর আত্মহত্যা ॥ উত্তর বাড্ডায় এলাকায় মনিরা আক্তার মনি (১৫) নামে এক গার্মেন্টস শ্রমিক বিষপানে আত্মহত্যা করেছে। বুধবার বেলা একটার দিকে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। মনি শেরপুর উপজেলার পাঞ্জাভাঙ্গা গ্রামের মোহরউদ্দিনের মেয়ে। বাড্ডার শাহজাহানের বাসায় ভাড়া থাকতেন।