২৫ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

টাঙ্গাইলে বিদেশী পিস্তলসহ গ্রেফতার ২

নিজস্ব সংবাদদাতা, টাঙ্গাইল ॥ টাঙ্গাইলে পৃথক অভিযানে তিনটি বিদেশী পিস্তল, তিন রাউন্ড গুলিসহ দুই সন্ত্রাসীকে গ্রেফতার করেছে ডিবি ও সদর থানা পুলিশ।

টাঙ্গাইল ডিবি পুলিশের (ওসি) গোলাম মাহফিজার রহমান জানান, বৃহস্পতিবার দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে ডিবি পুলিশ রাবনা শহর বাইপাস থেকে ওয়াজ আলী জোয়ারদারের ছেলে চিহ্নিত সন্ত্রাসী আব্দুল কাদের জোয়ারদারকে (৪০) গ্রেফতার করে। পরে তার স্বীকারোক্তি অনুযায়ী সদর উপজেলার পোড়াবাড়ি গ্রামে সন্ত্রাসী কাদেরের বাড়ীতে অভিযান চালায়। এ সময় কাদেরের ঘর থেকে দুইটি বিদেশী পিস্তল, তিন রাউন্ড গুলি, তিনটি ম্যাগজিন ও একটি ছুরি উদ্ধার করে।

এদিকে টাঙ্গাইল পৌর এলাকার আশেকপুর থেকে সুমন মিয়া (৩৫) নামে এক সন্ত্রাসীকে একটি বিদেশী পিস্তলসহ গ্রেফতার করেছে পুলিশ। বুধবার রাতে পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে তাকে গ্রেফতার করে। সুমন আশেকপুর পশ্চিম পাড়া এলাকার আলাল মিয়ার ছেলে। টাঙ্গাইল সদর থানার (এসআই) শ্যামল দত্ত জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে সুমনের বাড়ি থেকে বিদেশে তৈরি ৩২ বোরের একটি পিস্তলসহ তাকে গ্রেফতার করা হয়। তবে তার সহযোগীরা পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায়।