২৪ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

সাফ ফুটবলের ড্র শনিবার

স্পোর্টস রিপোর্টার ॥ আগামী ৯-১৮ আগস্ট পর্যন্ত সিলেটের সিলেট জেলা স্টেডিয়ামে ‘সাফ অনুর্ধ-১৬ চ্যাম্পিয়নশিপ ২০১৫’-এর খেলা অনুষ্ঠিত হবে। এই টুর্নামেন্টে স্বাগতিক বাংলাদেশসহ ভারত, শ্রীলঙ্কা, নেপাল, মালদ্বীপ ও আফগানিস্তান অ-১৬ জাতীয় ফুটবল দল অংশগ্রহণ করবে। অংশ নেয়ার কথা থাকলেও পরে টুর্নামেন্ট থেকে নাম প্রত্যাহার করে নেয় ভুটান ও পাকিস্তান। টুর্নামেন্ট উপলক্ষে শনিবার বিকেল ৪টায় এ চ্যাম্পিয়নশিপের ‘ড্র’ অনুষ্ঠিত হবে। ড্র অনুষ্ঠানের আগে এই টুর্নামেন্ট উপলক্ষে গঠিত অর্গানাইজিং কমিটির প্রথম সভা বিকেল ৩টায় বাফুফে ভবনের বোর্ড রুমে অনুষ্ঠিত হবে।

প্রথমে ক•বাজার ও সিলেট ভেন্যুতে হওয়ার কথা থাকলেও ফ্লাডলাইট না থাকার কারণে শুধুমাত্র সিলেটে (সিলেট জেলা স্টেডিয়ামে) অনুষ্ঠিত হবে এই টুর্নামেন্ট। যেহেতু কক্সবাজার জেলা স্টেডিয়ামে ফ্লাডলাইটের সুবিধা নেই, তাই সিলেট জেলা স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে টুর্নামেন্টটি।

২০১১ সালে নেপালের কাঠমান্ডুতে অনুষ্ঠিত হয়েছিলো এ টুর্নামেন্টের প্রথম আসর। সে আসরে ৬ দলের মধ্যে চতুর্থ হয়েছিল বাংলাদেশ। পরের আসরেও স্বাগতিক ছিল নেপাল। সেবার সাত দলের মধ্যে তৃতীয় হয়েছিল বাংলাদেশের কিশোররা।

নির্বাচিত সংবাদ