২৫ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

আর্থিক ও বীমা খাতের ১৪ কোম্পানির অর্ধবার্ষিক প্রতিবেদন প্রকাশ

অর্থনৈতিক রিপোর্টার ॥ পুঁজিবাজারে তালিকাভুক্ত ব্যাংক বহির্ভূত আর্থিক খাত ও বীমা খাতের ১৪ কোম্পানির চলতি হিসাব বছরের অনিরীক্ষিত অর্ধবার্ষিক আর্থিক প্রতিবেদন প্রকাশিত হয়েছে। কোম্পানিগুলো হলো-ফারইস্ট ফাইন্যান্স, জিএসপি ফাইন্যান্স, প্রাইম ফাইন্যান্স, বে-লিজিং, বিডি ফাইন্যান্স ও ইউনিয়ন, রিপাবলিক ইন্সুরেন্স, এশিয়া ইন্স্যুরেন্স, গ্রীনডেল্টা ইন্স্যুরেন্স, প্রগতি ইন্স্যুরেন্স, ইস্টার্ন ইন্স্যুরেন্স, ইস্টল্যান্ড ইন্স্যুরেন্স ও স্ট্যান্ডার্ড ইন্স্যুরেন্স।

ফারইস্ট ফাইন্যান্স ॥ চলতি হিসাব বছরের প্রথম ৬ মাসের (জানুয়ারি ’১৫ থেকে জুন ’১৫) অনিরীক্ষিত হিসাব অনুযায়ী কোম্পানিটি শেয়ারপ্রতি আয় করেছে ২৩ পয়সা। আগের বছরে একই সময়ে এ আয়ের পরিমাণ ছিল ৩৮ পয়সা।

জিএসপি ফাইন্যান্স ॥ চলতি হিসাব বছরের প্রথম ৬ মাসের (জানুয়ারি ’১৫ থেকে জুন ’১৫) অনিরীক্ষিত হিসাব অনুযায়ী কোম্পানিটি শেয়ারপ্রতি আয় করেছে ৫৫ পয়সা। আগের বছরে একই সময়ে এ আয়ের পরিমাণ ছিল ৫৩ পয়সা।

প্রাইম ফাইন্যান্স ॥ চলতি হিসাব বছরের প্রথম ৬ মাসের (জানুয়ারি ’১৫ থেকে জুন ’১৫) অনিরীক্ষিত হিসাব অনুযায়ী কোম্পানিটি শেয়ারপ্রতি লোকসান করেছে ৮৫ পয়সা। আগের বছরে একই সময়ে শেয়ারর প্রতি আয়ের পরিমাণ ছিল ৫১ পয়সা।

বে-লিজিং ॥ চলতি হিসাব বছরের প্রথম ৬ মাসের (জানুয়ারি ’১৫ থেকে জুন ’১৫) অনিরীক্ষিত হিসাব অনুযায়ী কোম্পানিটি শেয়ারপ্রতি আয় করেছে ৩৫ পয়সা। আগের বছরে একই সময়ে এ আয়ের পরিমাণ ছিল ১.১৬ টাকা।

বিডি ফাইন্যান্স ॥ চলতি হিসাব বছরের প্রথম ৬ মাসের (জানুয়ারি ’১৫ থেকে জুন ’১৫) অনিরীক্ষিত হিসাব অনুযায়ী কোম্পানিটি শেয়ারপ্রতি আয় করেছে ৩ পয়সা। আগের বছরে একই সময়ে এ আয়ের পরিমাণ ছিল ১৩ পয়সা।

ইউনিয়ন ক্যাপিটাল ॥ চলতি হিসাব বছরের প্রথম ৬ মাসের (জানুয়ারি ’১৫ থেকে জুন ’১৫) অনিরীক্ষিত হিসাব অনুযায়ী কোম্পানিটি শেয়ারপ্রতি আয় করেছে ৪১ পয়সা। আগের বছরে একই সময়ে এ আয়ের পরিমাণ ছিল ৩০ পয়সা।

রিপাবলিক ইন্স্যুরেন্স ॥ চলতি হিসাব বছরের প্রথম ৬ মাসের (জানুয়ারি ’১৫ থেকে জুন ’১৫) অনিরীক্ষিত হিসাব অনুযায়ী কোম্পানিটি শেয়ারপ্রতি আয় করেছে ১.০৯ টাকা। আগের বছরে একই সময়ে এ আয়ের পরিমাণ ছিল ১.৬৩ টাকা।

এশিয়া ইন্স্যুরেন্স ॥ চলতি হিসাব বছরের প্রথম ৬ মাসের (জানুয়ারি ’১৫ থেকে জুন ’১৫) অনিরীক্ষিত হিসাব অনুযায়ী কোম্পানিটি শেয়ারপ্রতি আয় করেছে ৬০ পয়সা। আগের বছরে একই সময়ে এ আয়ের পরিমাণ ছিল ১.২০ টাকা।

গ্রীনডেল্টা ইন্স্যুরেন্স ॥ চলতি হিসাব বছরের প্রথম ৬ মাসের (জানুয়ারি ’১৫ থেকে জুন ’১৫) অনিরীক্ষিত হিসাব অনুযায়ী কোম্পানিটি শেয়ারপ্রতি আয় করেছে ০ .৯০ টাকা। আগের বছরে একই সময়ে এ আয়ের পরিমাণ ছিল ০.৮৭ টাকা।

প্রগতি ইন্স্যুরেন্স ॥ চলতি হিসাব বছরের প্রথম ৬ মাসের (জানুয়ারি ’১৫ থেকে জুন ’১৫) অনিরীক্ষিত হিসাব অনুযায়ী কোম্পানিটি শেয়ারপ্রতি আয় করেছে ০.৭২ টাকা। আগের বছরে একই সময়ে এ আয়ের পরিমাণ ছিল ১.২২ টাকা।

ইস্টার্ন ইন্স্যুরেন্স ॥ চলতি হিসাব বছরের প্রথম ৬ মাসের (জানুয়ারি ’১৫ থেকে জুন ’১৫) অনিরীক্ষিত হিসাব অনুযায়ী কোম্পানিটি শেয়ারপ্রতি আয় করেছে ১.৩৮ টাকা। আগের বছরে একই সময়ে এ আয়ের পরিমাণ ছিল ১.২১ টাকা।

ইস্টল্যাল্ড ইন্স্যুরেন্স ॥ চলতি হিসাব বছরের প্রথম ৬ মাসের (জানুয়ারি ’১৫ থেকে জুন ’১৫) অনিরীক্ষিত হিসাব অনুযায়ী কোম্পানিটি শেয়ারপ্রতি আয় করেছে ১.২২ টাকা। আগের বছরে একই সময়ে এ আয়ের পরিমাণ ছিল ১.৭৫ টাকা।

স্ট্যান্ডার্ড ইন্স্যুরেন্স ॥ চলতি হিসাব বছরের প্রথম ৬ মাসের (জানুয়ারি ’১৫ থেকে জুন ’১৫) অনিরীক্ষিত হিসাব অনুযায়ী কোম্পানিটি শেয়ারপ্রতি আয় করেছে ১.৪৫ টাকা। আগের বছরে একই সময়ে এ আয়ের পরিমাণ ছিল ১.৫০ টাকা।