২২ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

ফ্যাশন সংবাদ

ব্যাঙ

ফ্যাশন হাউস ব্যাঙ বর্ষা ঋতুকে সামনে রেখে নিজের সৃজনশীলতায় তৈরি করছে একদম আলাদা স্টাইলের পোশাক। দেশের অন্যতম ব্র্যান্ড ব্যাঙ বর্ষা ঋতু ও ঈদ উপলক্ষে তৈরি করছে উৎসব ও ঋতু উপযোগী ফ্যাশনেবল সব পোশাক। ব্যাঙ যে কোন উৎসবের আনন্দকে আরও বেশি জাঁকজমক করে তুলতে, বিশেষ করে ছেলেদের উৎসবের আমেজকে বাড়িয়ে তুলতে ছেলেদের অন্যতম নান্দনিক পোশাক পাঞ্জাবির চলতি ফ্যাশনসহ বেশ রুচিশীল ও উৎসবনির্ভর পাঞ্জাবি তৈরি করছে।

পছন্দের ব্র্যান্ড ব্যাঙ-এ পাবেন আধুনিক ফ্যাশনেবল ক্যাজুয়াল বা ফরমাল শার্ট, টিশার্ট, পলোশার্ট, প্যান্ট, কাতুয়া, ফতুয়া পাঞ্জাবিসহ সবরকম মানানসই পোশাক। আরও বিস্তারিত জানতে, হট লাইন : ০১৯৭৭ ১১২ ২৬৪

বরণ

বরণ বর্ষা ঋতু উপলক্ষে ফ্যাশন সচেতনদের জন্য এক্সক্লুসিভ ডিজাইনের পোশাক এনেছে। বরণ’র বর্ষা ঋতুর পোশাকগুলোতে ফুটে উঠেছে বর্তমান ট্রাডিশন। বরণ’র পোশাকগুলোর অন্যতম বৈশিষ্ট্য মার্জিত কালার কম্বিনেশন। পোশাকের কাপড়ের ক্ষেত্রে প্রাধান্য দেয়া হয়েছে সম্পূর্ণ কটন কাপড়। তারুণ্যের চাহিদা বিবেচনায় শতভাগ সুতি কাপড়ে তৈরি পোশাকের ডিজাইনে আনা হয়েছে বৈচিত্র্য।

২১, ৩২ (গ্রাউন্ড ফ্লোর), ২৭ (ফার্স্ট ফ্লোর), আজিজ সুপার মার্কেট, শাহ্বাগ, ঢাকা। ০১৭১২০৩৬৯৩০

অপাস

বর্ষা ঋতুতে অপাস আয়োজন করেছে নান্দনিক সব শার্টের। তরুণদের কথা চিন্তা করে অপাস এক্সক্লুসিভ ডিজাইনের শার্টের এক বড় কালেকশন বাজারে ছেড়েছে। বিভিন্ন কালারের এসব শার্টে শতভাগ কটন কাপড় ব্যবহার করা হয়েছে। নান্দনিক এসব শার্ট পাওয়া যাবে অপাস শোরুমে। এছাড়াও অপাস এ পাবেন টিশার্ট, পলোশার্ট ও পাঞ্জাবি। ৬১ আজিজ সুপার মার্কেট (গ্রাউন্ড ফ্লোর), শাহবাগ, ঢাকা। মুঠোফোন : ০১৯১৪ ৬১ ৪০ ১৬

মায়াসির

আন্তর্জাতিক ভিন্নধর্মী প্যাটার্ন, ফ্যাশন, রঙ ও নক্সার সাজে সাজিয়েছে আকর্ষণীয় সংগ্রহ। এ কাট, এ্যাঙ্গেল কাট, উঁচুনিচু কাট, ভায়েজ কাট দিয়ে, তার সঙ্গে নিখুঁত হাতের এ্যাম্ব্রয়ডারি ও প্রিন্টের এক অনন্য সমন্বয় ঘটিয়েছেন মাহিন খান তাঁর নিজস্ব ডিজাইনে।

এ আয়োজনে থাকছে ছোট-বড় মেয়েদের থ্রি-পিস, টপস্, সিঙ্গেল কামিজ, বিভিন্ন সিল্কের নকশীকাঁথা শাড়ি ও ছেলেদের পাঞ্জাবি, এছাড়াও থাকছে সেন্ডেল, ব্যাগ, এবং রুপার তৈরি গহনা। পাওয়া যাবে মায়াসিরের গুলশান ও ধানম-ি শাখায়।

বাকেল আপ

এই সময়ে সবকিছুই হওয়া চাই আরামদায়ক। আর পোশাকের ক্ষেত্রে তো কমফোর্টের চেয়ে বড় কিছুই হতে পারে না এ সময়ে। আরামদায়ক পোশাকের বেলায় ডিজাইনারদের প্রাধান্যের তালিকায় থাকে আরামদায়ক ফেব্রিক। আর তপ্ত গরমের এ সময়ে ফিটিং পোশাক না ঢিলেঢালা পোশাকই পছন্দের তালিকায় থাকে ক্রেতাদের।

রং-এর বেলায় হালকাসব রং-ই হয়ে ওঠে গরমের রং। তাই করা হয়েছে বাকেল আপের এবারের গরমের পোশাকগুলোতে।

গরমের কথা মাথায় রেখেই তৈরি হয়েছে এবারের সব পোশাক। যেমনি আরামদায়ক তেমনি সজেব, সতেজ, সুন্দর।

লেভেল-১, ব্লক-সি, দোকান নাম্বার ৩৪-৩৫, যমুনা ফিউচার পার্ক এবং লেভেল-২, ব্লক-সি, দোকান নাম্বার ১, ২, ৩, ৪, ১৪, ১৫, বসুন্ধরা সিটি, পান্থপথ, ঢাকা। ফোন-০১৭৭৭৭৮৬৮৪৭

নববী

ফ্যাশন হাউস নববী এবার বর্ষাকে সামনে রেখে নিয়ে এসেছে নতুন সব টিশার্ট, পাঞ্জাবি। বিশ্বস্ত প্রতিষ্ঠান নববী যে কোন সময়ে হাজির হয় সুতি ও আরামদায়ক কাপড়ে নানা নক্সার পোশাক নিয়ে। ১০৭-১০৯ আজিজ সুপার মার্কেট (গ্রাউন্ড ফ্লোর), শাহবাগ, ঢাকা।

বিহঙ্গ

ফ্যাশন হাউস বিহঙ্গ এবার দুটি আয়োজন বর্ষা ঋতু ও ঈদ উৎসবকে সামনে রেখে নিয়ে এসেছে নতুন সব টিশার্ট। বিশ্বস্ত প্রতিষ্ঠান বিহঙ্গ ঈদ উৎসবকে মুখর করতে সুতি ও আরামদায়ক কাপড়ে নানা নক্সার টিশার্ট এনেছে। সব শ্রেণীর ক্রেতা সাধারণের জন্য এনেছে নতুন নতুন টিশার্ট। ৪০ আজিজ সুপার মার্কেট (গ্রাউন্ড ফ্লোর), শাহবাগ, ঢাকা।