২২ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

রাজধানীতে শ্বাসরোধে যুবক হত্যা, নারী ও ছাত্রের লাশ উদ্ধার

স্টাফ রিপোর্টার ॥ রাজধানীর তেজগাঁওয়ের একটি বাড়িতে কামরান নামে এক যুবককে শ্বাসরোধে হত্যা করা হয়েছে। বাড্ডার একটি বাসা থেকে ক্যান্সারে আক্রান্ত জহুরা খাতুনের লাশ উদ্ধার হয়েছে। ওই নারী আত্মহত্যা করে থাকতে পারে বলে ধারণা পুলিশের। তবে ওই নারীর বাবার অভিযোগে মৃতের স্বামী ও ছেলেকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ। রামপুরায় হাতিরঝিল থেকে এক বিশ্ববিদ্যালয় ছাত্রের লাশ উদ্ধার করা হয়েছে। শাহজালাল রিয়াদ নামে বিমানবন্দর থেকে ১৫ হাজার ইউরো এবং দুই হাজার ৭শ’ মালয়েশিয়ান রিঙ্গিত ও এক কেজি স্বর্ণসহ দুই যাত্রীকে আটক করেছে। কমলাপুর থেকে বৈদেশিক মুদ্রাপাচার চেষ্টার অভিযোগে চট্রগ্রাম থেকে আসা এক যুবককে আটক করেছে রেল পুলিশ।

বৃহস্পতিবার পুলিশ ও মেডিক্য সূত্র জানায়, তেজকুনি পাড়া ব্রিজ সংলগ্ন একটি বাড়িতে কামরান (১৮) নামে এক যুবককে শ্বাসরোধে হত্যা করেছে অজ্ঞাত দুর্বৃত্তরা। বৃহস্পতিবার বিকেলে পুলিশ ১৮৫/১৫/এ নম্বর ভবনের দোতলার একটি কক্ষের তালা ভেঙ্গে লাশ উদ্ধার করে ঢাকা মেডিক্যালের মর্গে পাঠায়।

বাড্ডার এক নারীর মৃত্যু নিয়ে রহস্য ॥ মধ্যবাড্ডার পোস্ট অফিস গলির একটি টিনশেড বাড়ি থেকে জহুরা খাতুন (৫০) নামের ক্যান্সারে আক্রান্ত এক নারীর লাশ উদ্ধার নিয়ে রহস্যের সৃষ্টি হয়েছে। পুলিশের ধারণা, রোগের যন্ত্রণা থেকে রেহাই পেতে ওই নারী আত্মহত্যা করেছেন। তবে নিহতের বাবার দেয়া হত্যার অভিযোগে মৃতের স্বামী ও ছেলেকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ।

হাতিরঝিলে ছাত্রের লাশ উদ্ধার ॥ বুধবার গভীররাতে পুলিশ হাতিরঝিল থেকে আবু সুফিয়ান ভুঁইয়া রিয়াদ (২৫) নামের এক বিশ্ববিদ্যালয় ছাত্রের লাশ উদ্ধার করে। সুফিয়ান আহসানুল্লাহ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের স্থাপত্য বিভাগের শেষ বর্ষের শিক্ষার্থী ছিল। তার বাবার নাম আবু বকর সিদ্দিক। বাড়ি কুমিল্লা জেলার চৌদ্দগ্রামের উত্তর ফালগুনপাড়া গ্রামে।

শাহজালালে দুই যাত্রী আটক ॥ বৃহস্পতিবার ভোরে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে ১৫ হাজার ইউরো এবং দুই হাজার ৭শ’ মালয়েশিয়ান রিঙ্গিত ও এক কেজি ৪০০ গ্রাম স্বর্ণসহ আল-মামুন নামের এক যাত্রীকে আটক করেছে বিমানবন্দর শুল্ক ও গোয়েন্দা বিভাগ।

কমলাপুরে এক যুবক আটক ॥ বৃহস্পতিবার সকালে বৈদেশিক মুদ্রা পাচার চেষ্টার অভিযোগে চট্টগ্রাম থেকে আসা রেজাউল আকবর (২৭) নামে এক যুবককে কমলাপুর স্টেশনে আটক করে রেল পুলিশ। সকালে তুর্ণা নিশীথা এক্সপ্রেস থেকে নামার পর তাকে আটক করা হয়।