২৪ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

কিশোরগঞ্জে পুত্রের ছুরিকাঘাতে বাবা খুন

নিজস্ব সংবাদদাতা, কিশোরগঞ্জ॥ কিশোরগঞ্জ সদরের যশোদলের বুবিরচরে তুচ্ছ ঘটনা নিয়ে দ্বন্দ্বের জেরে পুত্রের ছুরিকাঘাতে বাবা খুন হয়েছেন। শুক্রবার দুপুরে পুলিশ নিহত আবু বকরের (৫০) লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা হাসপাতাল মর্গে পাঠিয়েছে। এদিকে বাবাকে ছুরিকাঘাতের সময় ধস্তাধস্তির এক পর্যায়ে ঘাতক পুত্র সেলিমও (২২) গুরুতর আহত হয়। তাকে আশঙ্কাজনক অবস্থায় ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

পুলিশ ও স্থানীয় একাধিক সূত্র জানায়, সদরের যশোদলের বুবিরচর গ্রামের মৃত আঃ রাজ্জাকের ছেলে আবু বকরের (৫০) সাথে তার ছেলে সেলিমের (২২) কাঁঠালপাড়া নিয়ে দ্বন্দ্ব চলছিল। এর জেরে শুক্রবার সকালে উভয়ের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে পুত্র সেলিম বাবাকে ছুরিকাঘাত করলে তিনি গুরুতর জখম হন। এ সময় ধস্তাধস্তির এক পর্যায়ে ঘাতক সেলিমও গুরুতর আহত হয়। পরে আশঙ্কাজনক অবস্থায় দু’জনকে জেলা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক বাবাকে মৃত ঘোষনা করেন এবং সেলিমকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার্ড করেন।

কিশোরগঞ্জ মডেল থানার ওসি মীর মোশাররফ হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে জানান, এ ঘটনায় যথাযথ আইনানুগ ব্যবস্থা নেয়া হচ্ছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত থানায় মামলা দায়ের হয়নি।

নির্বাচিত সংবাদ