২৫ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

মুক্তিযোদ্ধার সন্তান কামালের চিকিৎসায় সহায়তা দিন

স্টাফ রিপোর্টার ॥ মুক্তিযোদ্ধার সন্তান শেখ কামালের (১৮) চিকিৎসায় সহযোগিতার হাত বাড়িয়ে দিন। কলেজছাত্র শেখ কামাল সম্প্রতি ডাব গাছ থেকে পড়ে গুরুতর আহত হয়। তার বাম পায়ের গোড়ালি ও কোমরের ওপরের অংশে মেরুদন্ড ফেটে গেছে। সে স্বাভাবিকভাবে হাঁটাহাঁটি

করতে পারে না। প্রচ- ব্যথায় সে প্রতিনিয়ত কান্নাকাটি করে। ওষুধ খাওয়ালে ব্যথা সাময়িক বন্ধ থাকে। ব্যথা নিয়েই সে এইচএসসি পরীক্ষা দিয়েছে। বর্তমাসে সে রংপুর মেডিক্যাল কলেজের সহকারী অধ্যাপক ডাঃ আব্দুল মোমেনের তত্ত্বাবধানে চিকিৎসাধীন রয়েছে। প্রতিদিন চিকিৎসার পেছনে প্রায় ৪শ’ টাকা ব্যয় হয়। জরুরী ভিত্তিতে অপারেশন করানোর পরামর্শ দিয়েছেন চিকিৎসকরা। এজন্য প্রয়োজন প্রায় ৫ লাখ টাকা। কিন্তু রোগীর মাতা-পিতার পক্ষে চিকিৎসার এই টাকা যোগাড় করা সম্ভব হচ্ছে না। পরিবারটির আর্থিক অবস্থা ভাল না। ঠাকুরগাঁও শহরের জমিদারপাড়া মহল্লার বাসিন্দা মুক্তিযোদ্ধা মজিবর রহমান স্বল্প বেতনে জেলা প্রশাসকের কার্যালয়ে নৈশপ্রহরীর চাকরি করেন। বর্তমানে টাকার অভাবে চিকিৎসা চরমভাবে ব্যাহত হচ্ছে। এমতাবস্থায়, কামালের চিকিৎসার জন্য সকল হৃদয়বান ও দানশীল ব্যক্তির আন্তরিক সহযোগিতা কামনা করেছেন তার অসহায় মাতা-পিতা। চিকিৎসায় সহযোগিতা দিতে সরাসরি যোগাযোগ করুন এই মোবাইল নম্বরে-০১৭৩৯২৩৫৩৩০। আর সাহায্য দিন এই সঞ্চয়ী হিসাবে-শেখ কামাল, সোনালী ব্যাংক লিঃ, ঠাকুরগাঁও শাখা, হিসাব নং -৩৪০৭৬৮৬৩।

ঘোষণা : দৈনিক জনকণ্ঠ মানুষ মানুষের জন্য বিভাগে খবর প্রকাশের মাধ্যমে সহৃদয় ব্যক্তিদের সঙ্গে যোগাযোগ ঘটিয়ে দিয়ে থাকে। সাহায্য সরাসরি সাহায্যপ্রার্থীর ব্যাংক এ্যাকাউন্টে জমা দিতে হবে অথবা সাহায্যপ্রার্থীর দেয়া মোবাইল ফোনে যোগাযোগ করতে হবে। দৈনিক জনকণ্ঠ এ বিষয়ে কোন দায়ভার গ্রহণ করবে না।