২৬ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

নড়াইলে সাংবাদিক নির্যাতনকারী পুলিশ কনষ্টেবল বরখাস্ত

নিজস্ব সংবাদদাতা, নড়াইল ॥ নড়াইলে কর্মরত দুই সাংবাদিক পুলিশি হামলার শিকার হয়েছেন। হামলার শিকার সাংবাদিকরা হলেন, চ্যানেল নাইনের নড়াইল প্রতিনিধি মোঃ ইমরান হোসেন ও যায়যায়দিন পত্রিকার মোঃ আল আমীন। আহত আল আমীনকে নড়াইল সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে এবং ইমরান হোসেন প্রাথমিক চিকিৎসা নিয়েছেন। এ ঘটনায় অভিযুক্ত পুলিশ কনষ্টেবল শোয়েবকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।

শুক্রবার সন্ধ্যায় সংবাদ সংগ্রহের জন্য ওই দুই সাংবাদিক শিল্পকলা একাডেমীর হল রুমে ঢুকতে গেলে সাদা পোষাকের পুলিশ কনষ্টেবল শোয়েবের সাথে ধাক্কা লাগে। এ ঘটনা নিয়ে কথাকাটাকাটির এক পর্যায়ে সাদা পোষাকের পুলিশ কনষ্টেবল শোয়েব তাদের নির্যাতন করে আহত করে। পরে অন্য সাংবাদিকরা আহত সাংবাদিকদের নড়াইল সদর হাসপাতালে আনলে কর্তব্যরত চিকিৎসক আল আমীনের অবস্থা আশংকাজনক হওয়ায় চিকিৎসার জন্য ভর্তি করেন এবং ইমরান হোসেনকে প্রাথমিক চিকিৎসা দেয়ার পর ছেড়ে দেন।

এ ঘটনার পর নড়াইলের পুলিশ সুপার সরদার রকিবুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার মেনহাজুল আলম, সহকারি পুলিশ সুপার (সার্কেল) আব্দুল্লাহ আল মাসুদ সাংবাদিক আল আমীনকে সদর হাসপাতালে দেখতে যান এবং তার শারিরীক খোঁজ খবর নেন।

রাত ১০ টায় নড়াইলের পুলিশ সুপার সরদার রকিবুল ইসলাম জানান, সাংবাদিকের ওপর হামলা ও মারপিটের অভিযোগে কনষ্টেবল শোয়েবকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।

নির্বাচিত সংবাদ