২৪ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

নূরুন নেওয়াজ সেলিম এনসিসি ব্যাংকের নির্বাহী কমিটি চেয়ারম্যান

এনসিসি ব্যাংক লিঃ এর পরিচালনা পর্ষদের সভায় সম্প্রতি ব্যাংকের পরিচালক নূরুন নেওয়াজ সেলিম পর্ষদের নির্বাহী কমিটির চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। তিনি দেশের বিশিষ্ট শিল্পপতি ও শিল্প উদ্যোক্তা। তিনি বিগত চার মেয়াদে এনসিসি ব্যাংকের চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করেন। তিনি চট্টগ্রাম চেম্বার অব কমার্স এ্যান্ড ইন্ডাস্ট্রিজের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট। -বিজ্ঞপ্তি

নওগাঁ চেম্বারের ২৭তম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

নিজস্ব সংবাদদাতা, নওগাঁ ॥ শুক্রবার বিকেলে নওগাঁয় শ্রীশ্রী লোকনাথ ব্রহ্মচারী মন্দিরের ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়। শহরের শ্রীশ্রী আনন্দময়ী কালি মন্দির প্রাঙ্গণে ওই মন্দিরের সহ-সভাপতি বিভাস মজুমদার গোপালের সভাপতিত্বে অনুষ্ঠিত এক সভার প্রধান অতিথি ধর্ম মন্ত্রণালয় সংক্রান্ত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য সাধন চন্দ্র মজুমদার এমপি মন্দিরের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন। এ সময় উপস্থিত ছিলেন শ্রীশ্রী লোকনাথ ব্রহ্মচারী মন্দির পরিচালনা কমিটির শ্যামল কুমার, ব্রজেন মজুমদার, পীযুষ কুমার, রণজিৎ চন্দ্র, প্রতাপ চন্দ্র, তপন কুমার, রাজেশ মজুমদার, চন্দন দে, চঞ্চল রায়, নিতাই, রতন সাহা প্রমুখ।

ব্যবসায়ী পরিষদের নিরঙ্কুশ বিজয়

জয়পুরহাট চেম্বারের নির্বাচনে

নিজস্ব সংবাদদাতা, জয়পুরহাট ॥ জেলার ব্যবসায়ীদের শীর্ষ সংগঠন জয়পুরহাট চেম্বার অব কমার্স এ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচনে আব্দুল হাকিম ম-লের নেতৃত্বাধীন ব্যবসায়ী পরিষদ নিরঙ্কুশ বিজয় লাভ করেছে। গত বৃহস্পতিবার জয়পুরহাট চেম্বার ভবনে উৎসবমুখর পরিবেশে সকাল ৮টা থেকে বিকেল ৫টা পর্যন্ত নির্বাচন অনুষ্ঠিত হয়। রাত ১০টায় নির্বাচনের ফলাফল ঘোষণা করা হয়। জয়পুরহাট চেম্বার সূত্র জানায়, ২ বছর মেয়াদের জন্য এই নির্বাচনে আব্দুল হাকিম ম-লের নেতৃত্বে ব্যবসায়ী পরিষদ জেনারেল গ্রুপে ১২টি পদের সব পদেই এবং এ্যাসোসিয়েট গ্রুপে ৬টি পদের মধ্যে ৫টি পদে জয়লাভ করেছে। অপরদিকে আমিনুল বারীর নেতৃত্বে অংশ নেয়া ব্যবসায়ী ঐক্য পরিষদ থেকে শুধু এ্যাসোসিয়েট গ্রুপে ১টি পদ পেয়েছে। ব্যবসায়ী পরিষদ থেকে জেনারেল গ্রুপে নির্বাচিতরা হচ্ছেন আব্দুল হাকিম ম-ল, জিয়াউল হক জিয়া, রওনকুল ইসলাম চৌধুরী টিপু, এম এ করিম, বজলুর রশিদ (মন্টু), পারভেজ আহমেদ, আহসান কবির (এপ্লব), আব্দুল আজিজ আকন্দ, আনোয়ারুল হক (আনু), মোস্তাফিজুর রহমান, সুশীল কুমার ম-ল ও এটিএম শাহনেওয়াজ কবির (শুভ্র)। এ্যাসোসিয়েট গ্রুপে নির্বাচিতরা হচ্ছেন ওম প্রকাশ আগরওয়ালা, মাহবুব ইসলাম, মতিয়র রহমান বাঁধন, নূর মোহাম্মদ আজাদ রাবী ও এস এম শামস মতিন। ব্যবসায়ী ঐক্য পরিষদ থেকে শুধু এ্যাসোসিয়েট গ্রুপে ১টি পদে জয়লাভ করেন মামুনুল হাসান রঞ্জু। ব্যবসায়ী পরিষদ ও জয়পুরহাট জেলা ব্যবসায়ী ঐক্য পরিষদ নামে দুটি প্যানেল নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করেন।