২৪ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

হিজড়া ও গৃহবধূ খুন ॥ নবজাতকের লাশ উদ্ধার

  • অন্যত্র দুই লাশ উদ্ধার

জনকণ্ঠ ডেস্ক ॥ কক্সবাজারে খুন হয়েছে হিজড়া। নীলফামারীতে স্ত্রীকে পিটিয়ে হত্যা করেছে স্বামী। রাজশাহীতে যৌতুকের জন্য নির্যাতন সইতে না পেরে আত্মহত্যা করেছে গৃহবধূ। রংপুরে উদ্ধার হয়েছে নবজাতকের লাশ। খবর স্টাফ রিপোর্টারদের।

কক্সবাজার ॥ জেলায় হিজড়াকে খুন করেছে দুর্বৃত্তরা। শুক্রবার রাতে শহরের আবাসিক হোটেল মৌসুমীর পেছনে এ ঘটনা ঘটে। হত্যাকারীরা হিজড়ার মৃত দেহটি লালদীঘির দক্ষিণপাড় এস আলম সার্ভিসের কাউন্টারের দেয়ালের পাশে ফেলে রাখে। মৃত দেহের ওপর দেয়া হয় চটের বস্তা। খবর পেয়ে শনিবার সকালে কক্সবাজার সদর থানা পুলিশ মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছে।

এদিকে রামু গর্জনিয়া বাঁকখালি নদীর পারে অর্ধগলিত লাশ উদ্ধার করেছে স্থানীয় জনতা। শনিবার সকাল ১০টায় লাশটি রামু থানায় নিয়ে আসে পুলিশ।

নীলফামারী ॥ দুই সন্তানের জননী পাপ্পী বেগমকে (২৫) পিটিয়ে হত্যা করেছে পাষ- স্বামী আশিকুর রহমান বুদা। এ ঘটনায় শনিবার বিকেলে পুলিশ ঘাতক স্বামীকে গ্রেফতার করে।

রংপুর ॥ মেডিক্যাল কলেজের পূর্বগেট পাকারমাথা এলাকা থেকে নবজাতকের লাশ উদ্ধার করেছে পুলিশ।

রাজশাহী ॥ যৌতুকের দাবিতে নির্যাতন সইতে না পেরে চার মাস বয়সী শিশুকে রেখেই না ফেরার দেশে চলে গেছেন কলেজছাত্রী গৃহবধূ শিল্পী রানী সরকার।

চসিকের বিভিন্ন স্থাপনা পরিদর্শন শেষে ক্ষুব্ধ মেয়র

স্টাফ রিপোর্টার, চট্টগ্রাম অফিস ॥ চসিক মেয়র আ জ ম নাছির উদ্দিন শনিবার কর্পোরেশনের বিভিন্ন স্থাপনা ও প্রতিষ্ঠান পরিদর্শন করেছেন। এসব প্রতিষ্ঠানের বর্তমান অবস্থা দেখে তিনি ক্ষুব্ধ প্রতিক্রিয়া ব্যক্ত করেছেন। বলেছেন, এতিমদের মতো এসব প্রতিষ্ঠানেরও কোন অভিভাবক নেই। তিনি চসিকের আঞ্চলিক কার্যালয় সাগিরকা স্টোর, রং কারখানা, টিউব কারখানা, প্রিমিয়ার ড্রিংকিং ওয়াটার প্ল্যান্ট, উচ্ছেদকৃত বিভিন্ন মালামাল দেখে ক্ষুব্ধ প্রতিক্রিয়া ব্যক্ত করেন।

ঈশ্বরদীতে পুলিশ সুপারের সঙ্গে সাংবাদিকদের মতবিনিময়

স্টাফ রিপোর্টার, ঈশ্বরদী ॥ শনিবার দুপুরে পাবনা জেলা পুলিশ সুপার কার্যালয়ের পক্ষ থেকে ঈশ্বরদী উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে বিভিন্ন জাতীয় দৈনিক ও স্থানীয় পত্রিকার সাংবাদিকদের সাথে পাবনা জেলা পুলিশ সুপার আলমগীর কবীর পরাগের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার ডিএসবি সিদ্দিকুর রহমান। ঈশ্বরদী সার্কেলের এএসপি এসএম জাহিদের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য দেন সিনিয়র সাংবাদিক আলাউদ্দিন আহমেদ, এসএম রাজা, তৌহিদ আক্তার পান্না প্রমুখ।

রবি’র ‘ইংলিশ ইন স্কুল’ সিলেটে

ইংরেজী ভাষা শিক্ষকদের দক্ষতাকে শাণিত করতে সিলেট অঞ্চলে শনিবার একটি প্রশিক্ষণ কর্মশালার আয়োজন করে রবি ও দি ডেইলি স্টার। সিলেট বিভাগের ২৫টি বিদ্যালয় থেকে ৭৫ জন শিক্ষক এতে অংশ গ্রহণ করেন। রবি’র চীফ কর্পোরেট এ্যান্ড পিপল অফিসার মতিউল ইসলাম নওশাদ প্রশিক্ষণ কর্মসূচীর উদ্বোধন করেন। এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা শিক্ষা অফিসার জাহাঙ্গীর আলম। এছাড়া দি ডেইলি স্টারের ইআইএস কর্মসূচীর কনসালটেন্ট ড. সালেহউদ্দিন আহমেদ ও রবি’র কমিউনিকেশন এ্যান্ড কর্পোরেট রেসপনসিবিলিটি’র ভাইস প্রেসিডেন্ট ইকরাম কবীর উপস্থিত ছিলেন। -বিজ্ঞপ্তি