২৪ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

রমনায় এক ব্যক্তির আত্মহত্যা

স্টাফ রিপোর্টার ॥ রাজধানীর রমনায় এক ব্যক্তি আত্মহত্যা করেছে। কদমতলীতে হেরোইনসহ তিন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার পুলিশ ও মেডিক্যাল সূত্রে এ তথ্য জানা গেছে।

স্থানীয় সূত্র জানায়, শুক্রবার মধ্যরাতে রমনা থানাধীন ১৮৪ নম্বর বড় মগবাজারের ডাক্তার গলির একটি বাসায় শাহরিয়ার মাহমুদ বাবু (৪৫) নামে এক ব্যক্তি গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। নিহতের বাবার নাম মৃত রেজাউল করিম। তিনি যাত্রাবাড়ীর নারিকেল বাগান মসজিদ সংলগ্ন এলাকায় সপরিবারে থাকতেন। রমনা থানার এসআই শাম্স উদ্দিন জানান, পারিবারিক কলহের কারণে বড় মগবাজারে ওই বাড়িতে ভাড়াটিয়া বাসায় তিনি ফ্যানের সঙ্গে ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেছেন। খবর পেয়ে শনিবার ভোরেরদিকে তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে পাঠায়।

তিন মাদক ব্যবসায়ী গ্রেফতার ॥ শুক্রবার রাতে রাজধানীর কদমতলী থানা এলাকায় অভিযান চালিয়ে হেরোইনসহ সন্দেহভাজন এক মহিলাসহ তিন মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। এরা হচ্ছে মোঃ সাজু, হেনা বেগম ও আল আমিন। এ সময় তাদের কাছ থেকে ৫শ’ গ্রাম হেরোইন ও দুই হাজার টাকা উদ্ধার করা হয়। ঢাকা মেট্রোপলিটন পুলিশের উপ-কমিশনার মোঃ মুনতাসিরুল ইসলাম জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃতরা জানায়, তারা ঢাকা শহরের বিভিন্ন এলাকায় হেরোইনসহ বিভিন্ন ধরনের মাদকদ্রব্যের ব্যবসা করে।

নির্বাচিত সংবাদ