১৩ ডিসেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

ইমরানের হত্যা চেষ্টাকারিদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন

ইমরানের হত্যা চেষ্টাকারিদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন

নিজস্ব সংবাদদাতা, গাইবান্ধা ॥ সাঘাটা উপজেলার বাজিতনগর গ্রামে রহস্যজনক কারণে কলেজ পড়–য়া যুবক ইমরানকে ঘুমন্ত অবস্থায় খুন করার চেষ্টাকারি খুনি সন্ত্রাসীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে রোববার সকালে বিক্ষুব্ধ এলাকাবাসিরা মানববন্ধন, বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করে। বাজিত নগর বাজার এলাকার কয়েক শত নারী-পুরুষ স্বত:স্ফুর্তভাবে এতে অংশ নেয়। মানববন্ধন চলাকালে বক্তারা ইমরানের হত্যাচেষ্টার তদন্ত এ ঘটনার সাথে জড়িত ব্যক্তিদের অবিলম্বে গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

উল্লেখ্য গত ২৭ জুলাই ভোর রাতে স্থানীয় শাহীন ও তার সহযোগি কয়েকজন সন্ত্রাসী মিলে ধারালো খুর দিয়ে ঘুমন্ত ইমরানকে হত্যার জন্য তার গলায় একাধিকবার আঘাত করে। আহত ইমরানের আত্মচিৎকার শুনে তার পরিবারের লোকজন আশংকাজনক অবস্থায় তাকে বগুড়া শহিদ জিয়াউর রহমান মেডিকেল কলেজে ভর্তি করে। সেখানে সে বর্তমানে চিকিৎসাধীন রয়েছে। এব্যাপারে পুলিশ ঘাতক শাহীনকে আটক করে জেল হাজতে প্রেরণ করেছে।

এদিকে ইমরানের পরিবারের লোকজনের পক্ষ থেকে অভিযোগ করা হয়েছে, ইমরান হত্যা চেষ্টা ঘটনাকে ভিন্ন খাতে প্রবাহিত করার জন্য একটি মহল জোর তদবির চালাচ্ছে। এমনকি স্থানীয় কিছু মুখচেনা প্রভাবশালী ব্যক্তি ইমরান হত্যা মামলা তুলে নেয়ার হুমকি দিচ্ছে বলে তারা অভিযোগ করেন। পরিবারের পক্ষ থেকে সন্ত্রাসীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানানো হয়।