২২ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

নীলফামারীতে পুত্র হত্যাকান্ডে অভিভাবকদের সংবাদ সম্মেলন

নীলফামারীতে পুত্র হত্যাকান্ডে অভিভাবকদের সংবাদ সম্মেলন

স্টাফ রির্পোটার, নীলফামারী॥ অষ্টম শ্রেনীর মেধাবী ছাত্র সিরাজুম মনির সাকিবের হত্যাকারীদের চিহ্নিত ও গ্রেফতারে পুলিশের ভুমিকা নিয়ে প্রশ্ন তুলে সংবাদ সম্মেলন করেছে পরিবারবর্গ। নীলফামারীর সৈয়দপুরে বহুল আলোচিত মেধাবী স্কুলছাত্র সিরাজুম মনির সাকিব (১৪) হত্যাকান্ডের প্রায় দুই মাসেও কোন ক্লু উদঘাটন করতে পারেনি পুলিশ। অথচ সাকিবের অভিভাবকদের পক্ষে হত্যাকান্ডে জড়িতদের চিহ্নিত করে পুলিশ কে তথ্য প্রদান করা হলেও পুলিশ বিষয়টি আমলে না নেয়ার অভিযোগ করা হয় ওই সংবাদ সম্মেলনে।

রবিবার সকাল ১১টায় নীলফামারী প্রেস ক্লাবে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন হত্যার শিকার সাকিবের পিতা হাবিবুর রহমান। এ সময় উপস্থিত ছিলেন সাকিবের মা শিউলী আক্তার, একমাত্র ছোট বোন সুমাইয়া, ফুফু শ্যামলী আক্তার,খালা নাসরিন জাহান লাকী।

উল্লেখ যে সাকিব হত্যার প্রতিবাদে ইতো মধ্যে সৈয়দপুরে বেশ কয়েক দফা বিক্ষোভ মিছিল,মানববন্ধন সমাবেশ ও স্মারকলিপি প্রদান করেছিল সাকিরের শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক/শিক্ষার্থী ও বিভিন্ন সমাজ সেবক সংগঠকগুলো।

এ ব্যাপারে সাকিব হত্যা মামলার তদন্ত কর্মকর্তা সৈয়দপুর থানার এসআই কার্তিক রায় মোহন্ত বলেন, গত ১৬ জুলাই ময়নাতন্তের রির্পোট পাওয়া গেছে। তাতে শ্বাসরোধ করে হত্যার কথা উল্লেখ রয়েছে। পুরোদমে তদন্ত করা হচ্ছে। আশা করা যাচ্ছে ক্লু বেরিয়ে আসবে।