২৩ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

আসামী সুমন সেন গ্রেফতারের খবর সত্য নয় - পুলিশ

নিজস্ব সংবাদদাতা, মাগুরা ॥ মাগুরা শহরের দোয়ারপাড় এলাকায় দু’গ্রুপের সংঘর্ষকালে মাতৃগর্ভে নবজাতক ও মা নাজমা বেগম গুলিবিদ্ধ এবং আব্দুল মোমিন নামে একজন নিহতের ঘটনায় দায়েরকৃত মামলার ১নং আসামী জেলা ছাত্রলীগের সহসভাপতি সুমন সেন ঢ়াকায় গ্রেফতার হয়েছে বলে শহরের সর্বত্র প্রচারিত থাকে । তাকে ঢ়াকার কল্যানপুর থেকে সকালে গ্রেফতার হয়েছে খবর রটলেও পুলিশ বলছে গ্রেফতারের খবর সত্য নয় ।

এব্যাপরে যোগাযোগ করা হলে মাগুরার পুলিশ সুপার একে এম এহসান উল্লাহ জানান, এই খবরশোনার পর তিনি ঢ়াকায় র‌্যার এর সিইও এবং ডিএমপির মিডিয়া বিভাগ যোগাযোগ করলে বলা তাকে জানানো এই নামে কাউকে গ্রেফতার করা হয়নি । খবরটি সঠিক নয় ।

উল্লেখ্য, গত ২৩ জুলাই মাগুরা শহরের দোয়ারপাড় এলাকায় যুবলীগের পরিচয়ের দু’গ্রুপের সংঘর্ষকালে মাতৃগর্ভে নবজাতক ও মা নাজমা বেগম গুলিবিদ্ধ এবং আব্দুল মোমিন নামে একজন নিহতের ঘটনায় নিহত আব্দুল মোমিনের ছেলে রুবেল মিয়া বাদী হয়ে এ হত্যাকান্ডে জড়িত থাকার অভিযোগে ১৬ জনকে আসামী করে মাগুরা সদর থানায় মামলা দায়ের করেন। সুমন হোসেন , আব্দুস সোবহান নামে দুজনকে কে গ্রেফতার করেছে পুলিশ। অন্য আসামীরা পলাতক রয়েছে । নবজাতক ও মা নাজমা বেগম বর্তমানে ঢ়াকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি রয়েছে ।