১৪ ডিসেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

বরগুনায় দুই শিশুকে বিষ খাওয়ানোর পর মায়ের আত্মহত্যা

নিজস্ব সংবাদদাতা, বরগুনা, ২ আগস্ট ॥ সদর উপজেলার লেমুয়া গ্রামে শনিবার রাতে দুই শিশু কন্যা সন্তানকে বিষ খাইয়ে রোজী আক্তার নামে এক মা নিজেও বিষ পান করে। মৃত্যুর সঙ্গে কয়েক ঘণ্টা লড়াইয়ের পরে দুই শিশু কন্যা মৌমি (৪) ও তায়েবাসহ (২) মায়ের মর্মান্তিক মৃত্যু। রোজী তার স্বামী রোমান পঞ্চায়েতকে মাদক সেবন ও পরকীয়া থেকে ফেরাতে ব্যর্থ হয়ে দুই কন্যা সন্তানসহ মৃত্যুর এই পথ বেছে নিতে বাধ্য হয়েছে বলে তার পরিবারের দাবি।

শনিবার রাত ৯ টায় এঘটনার পর তিন জনকে বরগুনা জেনারেল হাসপাতালে নেয়ার পর শিশু দুটি মারা যায়। মা রোজী আক্তারকে আশঙ্কাজনক অবস্থায় উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়ার পর তারও মৃত্যু হয়।

রোজীর ভাই মহাসিন হোসেন সোহাগ বলেন, তার বোনজামাই রোমান পঞ্চায়েত মাদকাসক্ত। তার বোন স্বামীকে এ কুপথ থেকে ফেরানোর বহু চেষ্টা করে। এ জন্য বিভিন্ন সময় বোনের ওপরে শারীরিক নির্যাতন চালাত রোমান। এছাড়াও রোমান পরকীয়ায় জড়িত হলে রোজী তাকে ফিরিয়ে আনার চেষ্টা করে। তার অভিযোগ, বোন ও ভাগ্নিদের পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে।

এঘটনায় বরগুনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রিয়াজ হোসেন পিপিএম বলেন, প্রাথমিক তদন্তে জানা গেছে, রোমান পঞ্চায়েত একজন মাদকাসক্ত ও পরকীয়ায় জড়িত। প্রায়ই তার স্ত্রীকে শারীরিকভাবে নির্যাতন করত। রোমানকে পুলিশ হেফাজতে রেখে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে ।