২২ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

চার জেলায় দুই খুন দুই লাশ উদ্ধার

জনকণ্ঠ ডেস্ক ॥ চুয়াডাঙ্গায় এক ব্যক্তিকে কুপিয়ে এবং নেত্রকোনায় বড় ভাইয়ের হাতে ছোট ভাই খুন হয়েছে। এছাড়া চাঁপাইনবাবগঞ্জ ও বরিশালে গৃহবধূ ও কৃষকের লাশ উদ্ধার হয়েছে। খবর স্টাফ রিপোর্টার ও নিজস্ব সংবাদদাতাদের।

চুয়াডাঙ্গা ॥ আলমডাঙ্গা উপজেলার বেগুয়ারখাল গ্রামে পূর্ব শত্রুতার জের ধরে আজিজুল হক আজিত (৩২) নামে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। শনিবার রাত দেড়টার দিকে নিজ ঘরের বারান্দায় এ ঘটনা ঘটে। নিহত আজিজুল হক উপজেলার বেগুয়ার খাল গ্রামের মৃত আমোদ আলীর ছেলে। জানা গেছে, শনিবার রাতে আজিজুল হক প্রতিদিনের ন্যায় নিজ ঘরের বারান্দায় ঘুমিয়ে পড়ে। এরপর গভীর রাতে ৪-৫ জন দুর্বৃত্ত আজিজুলের বাড়ি প্রবেশ করে। এ সময় আজিজুলকে এলোপাতাড়ি কুপিয়ে হত্যা করে পালিয়ে যায়। রবিবার পুলিশ লাশ উদ্ধার করে।

নেত্রকোনা ॥ পারিবারিক বিরোধের জের ধরে বড় ভাইয়ের হাতে ছোট ভাই খুন হয়েছে। শনিবার রাতে ঘটনাটি ঘটেছে সদর উপজেলার বিশিউড়া ইউনিয়নের বরুণা গ্রামে। নিহতের নাম মোস্তফা (৪১)। সে ওই গ্রামের আব্দুর রহমানের ছেলে। পুলিশ জানায়, বরুণা গ্রামের আব্দুর রশিদের সঙ্গে তার ছোট দুই ভাই মোস্তফা ও ছমেদের বিরোধ চলছিল।

এরই জের ধরে শনিবার রাত নয়টার দিকে রশিদ ও তার ছেলেরা মোস্তফা এবং ছমেদকে পিটিয়ে, কুপিয়ে গুরুতর আহত করে। এতে মোস্তফা ঘটনাস্থলেই মারা যায়। প্রতিবেশীরা ছমেদকে উদ্ধার করে নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে ভর্তি করে।

চাঁপাইনবাবগঞ্জ ॥ শিবগঞ্জ উপজেলার শাহবাজপুর ইউনিয়নের আজমতপুর গ্রামের একটি আমবাগান থেকে রবিবার সকালে আরিফা বেগম নামে এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। সে উপজেলার শাহবাজপুর ইউনিয়নের আজমতপুর গ্রামের মোঃ নাদিম আলীর স্ত্রী।

বরিশাল ॥ নিখোঁজের দু’দিন পর রবিবার দুপুরে জেলার হিজলা উপজেলার গৌরবদী ইউনিয়নের খেয়াঘাট এলাকার বাড়ির পাশের খাল থেকে কৃষকের লাশ উদ্ধার করেছে পুলিশ। কৃষক জাহের রাঢ়ী (৪৫) ওই এলাকার সিরাজ রাঢ়ীর পুত্র।