১৫ ডিসেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

গাইবান্ধা ছাত্রলীগের নতুন কমিটির মতবিনিময়

গাইবান্ধা ছাত্রলীগের নতুন কমিটির মতবিনিময়

নিজস্ব সংবাদদাতা,গাইবান্ধা॥ গাইবান্ধা জেলা ছাত্রলীগের নতুন আহবায়ক কমিটির নেতৃবৃন্দ সোমবার গাইবান্ধা প্রেসক্লাবে সাংবাদিকদের সাথে এক মতবিনিময় সভায় মিলিত হয়। সভার শুরুতেই জাতীয় এই শোকের মাস স্মরণে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানসহ ১৫ আগষ্ট নিহত সকলের আত্মার মাগফেরাত কামনা করে এবং এক মিনিট দাঁড়িয়ে নিরবতা পালন করে।

সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে জেলা ছাত্রলীগের আহবায়ক আব্দুল লতিফ, যুগ্ম আহবায়ক রাহাত মাহামুদ রনি ও শাহরিয়ার আহমেদ শাকিল বক্তব্য রাখেন। এসময় ছাত্রলীগের বিপুল সংখ্যক কর্মী তাদের সাথে উপস্থিত ছিলেন। কর্মকর্তারা বলেন, প্রধানমন্ত্রীর নির্দেশিত ছাত্রলীগের ভাল কর্মী হলেই চলবে না ভাল ছাত্রও হতে হবে। এই আদর্শকে সামনে রেখে ‘‘নেশাহীন প্রতিদিন ছাত্রলীগে যোগদিন’’ এই শ্লোগান নিয়ে গাইবান্ধা জেলা ছাত্রলীগ অবহেলিত এ জেলার সর্বস্তরের ছাত্রছাত্রীদের কল্যাণে কাজ করে যাবে। এছাড়া তাদের প্রথম লক্ষ্যই হবে গোটা গাইবান্ধা জেলায় ছাত্রলীগকে সুসংগঠিত করে কর্মতৎপরতা বৃদ্ধি করার মাধ্যমে প্রধান মন্ত্রী শেখ হাসিনার নির্দেশে বঙ্গবন্ধুর আদর্শ ভিত্তিক রাজনীতি সু-প্রতিষ্ঠিত করা।

প্রসঙ্গত উল্লেখ্য যে, ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক স্বাক্ষরিত নবনিযুক্ত ৪ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গত ২২ জুলাই তাদের দায়িত্ব গ্রহণ করে। এই কমিটি তিন মাসের মধ্যে একটি পুর্ণাঙ্গ কমিটি করে এ জেলায় ছাত্রলীগের কর্মকান্ডকে গতিশীল করে তাদের কর্মতৎপরতা অব্যাহত রাখবে বলে জানা গেছে।