১৫ ডিসেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

নরসিংদীতে ব্যবসায়ী খুন, অন্যত্র নবজাতক ও যুবকের লাশ উদ্ধার

জনকণ্ঠ ডেস্ক ॥ নরসিংদীতে ওষুধ ব্যবসায়ী খুন হয়েছেন। এছাড়া রাজবাড়ীতে যুবক ও কিশোরগঞ্জে নবজাতকের লাশ উদ্ধার করা হয়েছে। খবর নিজস্ব সংবাদদাতাদের।

নরসিংদী ॥ কেমিস্ট এ্যান্ড ড্রাগিস্ট সমিতি নরসিংদী জেলা শাখার সভাপতি, বিশিষ্ট ঔষধ ব্যবসায়ী হাজী মোঃ সেলিম মিয়া (৭০) দুর্বৃত্তের অস্ত্রের আঘাতে নিহত হয়েছে। প্রতিবাদে জেলার সকল ঔষধ ব্যবসায়ী সোমবার সকাল- সন্ধ্যা তাদের দোকান বন্ধ রাখে। রবিবার রাত ১০টায় হাজী মোঃ সেলিম মিয়াকে শহরের ব্রাহ্মন্দীর নিজ বাসভবনে দুর্বৃত্তরা ছুিরকাঘাত ও ধারালো অস্ত্রের আঘাতে গুরুতর আহত করে। তাকে ঢাকা মেডিক্যাল হাসপাতালে নেয়ার পর রাতেই তার মৃত্যু ঘটে।

রাজবাড়ী ॥ কালুখালী উপজেলার মাজবাড়ী ইউনিয়নের মোহনপুর থেকে সোমবার সকালে আরজু সাগর (১৮) নামে এক যুবকের গলাকাটা লাশ উদ্ধার করেছে কালুখালী থানা পুলিশ। সে ঝিনাইদহ জেলার শৈলকুপা থানার লাঙ্গলবাদ গ্রামের আমোদ আলীর ছেলে।

কিশোরগঞ্জ ॥ বাজিতপুরে অজ্ঞাত পরিচয় নবজাতক শিশুর লাশ উদ্ধার করা হয়েছে। সোমবার সকালে স্থানীয় লোকজন রাস্তার পাশে লাশটি পড়ে থাকতে দেখে থানায় খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থল কিশোরগঞ্জ-ভৈরব মহাসড়কের পিরোজপুরের হাজীপুর এলাকা থেকে লাশটি উদ্ধার করে।