২১ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

সড়ক দুর্ঘটনায় শিশুসহ নিহত ছয়

জনকণ্ঠ ডেস্ক ॥ সড়ক দুর্ঘটনায় ভোলায় দুইজন, গাজীপুরে দুইজন, নাটোর ও ভালুকায় একজন করে নিহত হয়েছেন। খবর নিজস্ব সংবাদদাতা ও সংবাদদাতাদের।

ভোলা ॥ ভোলায় সোমবার সকালে পৃথক সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত ও ৩০ জন আহত হয়েছেন। সকাল সাড়ে ৮টার দিকে বাংলাবাজার আজিমুদ্দিন এলাকায় যাত্রীবাহী বাস পুকুরে পড়ে ঘটনায় অন্তত ৩০ যাত্রী আহত হয়েছেন। এ সময় ঘটনাস্থলে সাইফুল নামে এক যাত্রী নিহত হয়েছেন। এছাড়া লালমোহন উপজেলায় মোটরসাইকেল চাপায় এক শিশু নিহত হয়েছে। জানা গেছে, ভোলা বাস মালিক সমিতির এম এম এন্টারপ্রাইজের একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে পুকুরে পড়ে যায়। এ সময় স্থানীয় লোকজন এসে প্রথমে যাত্রীদের উদ্ধারে এগিয়ে আসে। এ সময় অন্তত ৩০ যাত্রী কম-বেশি আহত হয়। এছাড়া সাইফুল নামে দিনশ্রমিক ঘটনা স্থলেই মারা যান। অপরদিকে সোমবার সকাল সাড়ে ৭টার দিকে ভোলা-চরফ্যাশন আঞ্চলিক মহাসড়কের লালমোহনের বেদরকারীতে সিয়াম নামে এক শিশু মোটরসাইকেল চাপা দিলে ভোলা হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয় বলে জানান স্থানীয়রা।

গাজীপুর ॥ কালিয়াকৈরে সোমবার বিকেলে ড্রাম ট্রাক ও প্রাইভেটকারের সংঘর্ষে দুইজন নিহত এবং একজন আহত হয়েছে। নিহতরা হলেন টাঙ্গাইলের মির্জাপুর থানার বংশীনগর এলাকর জৈনদ্দিনের ছেলে জামাল উদ্দিন (৩৫) ও তার ভাতিজা খাইরুল ইসলাম (১২)।

নাটোর ॥ সিংড়ায় সড়ক দুর্ঘটনায় আবদুল আজিজ (৬৮) নামে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। সোমবার দুপুরে উপজেলার চয়েন মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

ভালুকা, ময়মনসিংহ ॥ ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ভালুকা উপজেলার ভরাডোবা নতুন বাসস্ট্যান্ডে রবিবার রাতে রাস্তা পার হওয়ার সময় ভালুকাগামী একটি অটোরিক্সা চাপা দিলে ফালান (৫০) নামে এক ব্যক্তি নিহত হন।