১৯ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

রাজশাহীতে স্ত্রীকে পিটিয়ে হত্যা, স্বামী পালাতক

স্টাফ রিপোর্টার, রাজশাহী ॥ রাজশাহী নগরীতে স্ত্রীকে পিটিয়ে হত্যা করেছে স্বামী। নিহতের নাম মর্জিনা বেগম (৫০)। তিনি নগরীর শাহমুখদুম থানার ভুগরইল পশ্চিমপাড়া কোরবান আলীর স্ত্রী। ঘটনার পর স্বামী কোরবান পলাতক রয়েছে।

শাহমুখদুম থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুর রউফ বলেন, মঙ্গলবার সকালে বাড়ির উঠানে লাশ পড়ে থাকতে দেখে স্থানীয় লোকজন থানায় খবর দেয়। পরে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়। লাশের শরীরে একাধিক আঘাতের চিহ্ন রয়েছে। পারিবারিক কলহের জের ধরে মর্জিনাকে পিটিয়ে হত্যা করা হয়েছে বলে ওসির ধারণা।

নিহতের প্রতিবেশী মফিজ উদ্দিন বলেন, কোরবান আলী কাঠ মিস্ত্রির কাজ করেন। কয়েক বছর আগে তিনি দ্বিতীয় বিয়ে করে নগরীর মোল্লাপাড়া গুচ্ছ গ্রামে থাকেন। মাঝে মধ্যে বাড়িতে আসলেও তার স্ত্রীকে নির্যাতন করতো। তাদের দুই ছেলে ঢাকায় থাকে। বেশীর ভাগ সময় মর্জিনা একাই বাড়িতে থাকতো। সোমবার রাতে কোরবান আলী বাড়িতে আসেন। গভীর রাতে তার স্ত্রীকে নির্যাতন করে। তাদের কান্নাকাটি ও চিৎকার শোনা গেছেও বলেও জানান তিনি।

ওসি আবদুর রউফ আরও জানান, মর্জিনার লাশ উদ্ধারের সময় তার মাথা, ঘাড় ও শরীরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্র দিয়ে কোপানোর চিহ্ন পাওয়া গেছে। এ বিষয়ে পরিবারের অন্য সদস্যদের ব্যাপারে খোঁজ-খবর নেওয়া হচ্ছে। থানায় একটি হত্যা মামলা দায়ের করা হবে বলে জানান ওসি