১৯ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

রিয়ালেই থাকছেন বেল-বেনজেমা

অনলাইন ডেস্ক ॥ দুই তারকা ফুটবলার গ্যারেথ বেল আর করিম বেনজেমা রিয়াল মাদ্রিদ ছাড়বেন না বলেই আশা করছেন ক্লাবটির নতুন কোচ রাফায়েল বেনিতেস।

রিয়াল মাদ্রিদের এই দুই ফরোয়ার্ড ইংল্যান্ডে পাড়ি জমাতে পারেন বলে অনেক দিন ধরে গুঞ্জন চলছে। টটেনহ্যামের সাবেক ফরোয়ার্ড বেলকে ম্যানচেস্টার ইউনাইটেডে দেখতে চান অনেকেই।

ওয়েলসের ২৬ বছর বয়সী এই ফরোযার্ডের বিষয়ে বেনিতেস বলেন, “আমি প্রস্তাব নিয়ে কথা বলছি না। সব কিছু ঠিক আছে এবং আমি নিশ্চিত, আমাদের সঙ্গে সে (বেল) ভালো একটি মৌসুম কাটাবে।”

ফরাসি স্ট্রাইকার বেনজেমাকে নিয়ে গুঞ্জন ওঠে ইংলিশ প্রিমিয়ার লিগের আরেক ক্লাব আর্সেনালে যাওয়া নিয়ে। কিন্তু গত মৌসুম শেষে কার্লো আনচেলত্তির জায়গায় রিয়ালের দায়িত্ব নেওয়া বেনিতেস বলেন, “আমার উত্তর হলো, আমি মনে করি, বেনজেমা আমাদের সঙ্গে থাকছে। আমি তাকে নিয়ে খুব সন্তুষ্ট।”

ইউনাইটেড থেকে আনহেল দি মারিয়ার পিএসজিতে যাওয়ার বিষয়টি প্রায় নিশ্চিত হওয়ার পর বেলের ভবিষ্যৎ নিয়ে ওঠা গুঞ্জনের পালে বাড়তি বাতাস লেগেছে।

মঙ্গলবার মিউনিখে বেলের সাবেক ক্লাব টটেনহ্যামের বিপক্ষে প্রস্তুতি ম্যাচ খেলবে রিয়াল। এর আগের দিন বেনিতেস অবশ্য বলেন, “গ্যারেথ আমাদের জন্য বড় এক খেলোয়াড় এবং আমি জানি, সে (রিয়াল মাদ্রিদে) সুখী।”

ইউনাইটেড থেকে ২৪ বছর বয়সী স্প্যানিশ গোলরক্ষক দাভিদ দে হেয়ার রিয়ালে নাম লেখানোর বিষয়েও অনেক দিন ধরে গুঞ্জন চলছে। তবে এ বিষয়টি নিয়ে কোনো মন্তব্য করতে রাজি হননি বেনিতেস।