১৪ ডিসেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

দয়া দেখানোর জন্য এমসিএ-কে শাহরুখের ধন্যবাদ

অনলাইন ডেস্ক ॥ ২০১২ সালে বলিউড সুপারস্টার শাহরুখ খানকে মুম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে (এমসিএ) নিষিদ্ধ করা হয়েছিল। সম্প্রতি তাকে মুম্বাইয়ের এ স্টেডিয়ামে বসে খেলা দেখার সুযোগ করে দেয় স্টেডিয়াম কর্তৃপক্ষ। আর তাতে বলিউড বাদশা শাহরুখ এমসিএ-কে ধন্যবাদ জানান।

সে বছর ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) একটি ম্যাচ শেষে নিরাপত্তাকর্মীদের সঙ্গে অহেতুক ঝামেলায় জড়িয়ে পড়েন কলকাতা নাইট রাইডার্সের মালিক শাহরুখ। মেয়ে সুহানার সঙ্গে ওয়াংখেড়েতে ঢোকা নিয়ে এক নিরাপত্তাকর্মীর সঙ্গে ঝামেলায় জড়িয়ে পড়েন তিনি। এ কারণে পাঁচ বছরের জন্য ওয়াংখেড়ে স্টেডিয়াম বলিউড তারকার জন্য নিষিদ্ধ করার সিদ্ধান্ত নেয়।

২০১৭ সাল পর্যন্ত শাহরুখের নিষেধাজ্ঞা বহাল থাকলেও দুই বছর আগেই তা তুলে নেয় স্টেডিয়াম কর্তৃপক্ষ। নাইট রাইডার্সের মালিকের জন্য এ বছরেই ওয়াংখেড়ের দরজা খুলে দিতে চায় তারা।

তিন বছরেরও বেশি সময় পর ওয়াংখেড়ে স্টেডিয়ামে প্রবেশের নিষেধাজ্ঞা থেকে রেহাই পাওয়ায় শাহরুখ তার টুইটারে জানান, আমার শ্বশুর আমাকে বুঝিয়েছেন কোনটা ঠিক, কোনটা ভুল আর কোনটা গুরুত্বপূর্ণ। যেটা বিশেষ গুরুত্ব পায়, সেটা হল দয়া৷ দয়া দেখানোর জন্য ধন্যবাদ এমসিএ-কে৷

তবে, নিষেধাজ্ঞা তুলে নেওয়ার ব্যাপারে স্টেডিয়াম কর্তৃপক্ষ জানায়, শাহরুখ এ স্টেডিয়ামে তিন বছর প্রবেশ করেননি। তার দলের খেলা চললেও তিনি জোরপূর্বক মাঠে প্রবেশের কোনো সুযোগ নিতে চাননি। নিজের নিষেধাজ্ঞা নিয়ে কোনো প্রতিবাদ না করে আমাদের সিদ্ধান্ত মেনে নিয়েছেন তিনি। যা আমাদের কাছে বেশ সম্মানের বলে মনে হয়েছে। আর এ কারণে চলতি বছর থেকে শাহরুখকে আমরা স্টেডিয়ামে প্রবেশের অনুমতি দিতে চাই।