১৯ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

গজারিয়ায় মাদক বিক্রির প্রস্তাবে রাজি না হওয়ায় যুবককে মারধর

স্টাফ রিপোর্টার, মুন্সীগঞ্জ ॥ গজারিয়ায় মাদক বিক্রি প্রস্তাবে রাজি না হওয়ায় ভবেরচর বাসস্ট্যান্ডে পিঠা বিক্রেতার পুত্র শুক্কুর আলীকে (২১) বেদম প্রহার করা হয়েছে। এই ঘটনায় থানায় অভিযোগ দিয়ে প্রতিকার পাওয়া যায়নি। উল্টো হুমকি দিয়ে যাচ্ছে আসামীরা।

পিঠা বিক্রিতা রুবি বেগম জানান, ভবেরচর বাসস্ট্যান্ড সংলগ্নে চা দোকানদার আরিফ মিয়া মাস তিন আগে গাজাঁ ও ইয়াবা বিক্রি করার প্রস্তাব দেয়। রুবি বেগম তার প্রস্তাব প্রত্যাখান করে। এই ক্ষোভ মিটাতে আর্থিক দুর্বলতার সুযোগে ছেলে শুক্কুর আলীকে তার চা দোকানে কর্মচারী হিসাবে নিয়োগ দেয়। চা দোকানে প্রায় ১৫ দিন কাজ করার পর তাকে দিয়ে মাদক বিক্রির চেষ্টা করে আরিফ মিয়া। রাজি না হওয়ায় গত ২৭ জুলাই মধ্যরাতে চুরির অপবাদে আরিফ মিয়া হাত-পা বেঁেধ রড দিয়ে পেটায় এবং বাড়িতে আটকে রাখে।

পিঠা বিক্রিতা রুবি কৌশলে ভবেরচর ইউপি সদস্য আব্দুল সাত্তার সহযোগিতায় পরের দিন সকালে ছেলেকে উদ্ধার করে গজারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। স্থানীয় লোকজন শালিসীর বৈঠক করে সমাধানের আশ্বাস দিলেও ঘটনার কোন সুরাহা হয়নি। গত ২৯ জুলাই গজারিয়া থানায় পিঠা বিক্রিতা অভিযোগ করে। গত এক সপ্তাহেও পুলিশের কোন ভূমিকা নেই। এ ব্যাপারে গজারিয়া থানার সেকেন্ড অফিসার এসআই হাবিবুর জানান, পুনরায় অভিযোগ করেন বিষয়টি আমি দেখবো।