২১ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

মুন্সীগঞ্জে পৃথক দুই ধর্ষণের ঘটনায় আটক ১

স্টাফ রিপোর্টার, মুন্সীগঞ্জ ॥ মুন্সীগঞ্জে দুই শিশু ধর্ষণের অভিযোগে থানায় মামলা হয়েছে। পুলিশ এক ধর্ষককে আটক করেছে। খালু কর্তৃক ভাগনি ও চাচা কর্তৃক ভাতিজি ধর্ষণের এই অভিযোগে এখানে চাঞ্চল্য সৃষ্টি হয়েছে।

শ্রীনগর উপজেলার শ্যামসিদ্ধি ইউনিয়নের শ্যামসিদ্ধি গ্রামের ৪র্থ শ্রেণির এক মাদ্রাসা ছাত্রীকে (১২) ধর্ষণের অভিযোগে (চাচার ভায়রা) খালু মো. স্বপনকে (৩০) আটক করেছে পুলিশ। স্বপন শ্যামসিদ্ধি গ্রামের মৃত আব্দুল হাইয়ের পুত্র। ধর্ষক স্বপনকে মঙ্গলবার আদালতে প্রেরণ করা হয়েছে। দুপুরে ধর্ষিতা মাদ্রাসা ছাত্রীকে জেনারেল হাসপাতালে ফরেনসিক পরিক্ষা শেষে ডা. ইসরাত জাহান জানান, কিছু আলামত পাওয়া গেছে। পুলিশ জানায়, রবিবার শ্রীনগর থেকে ঐ ছাত্রীকে ফুসলিয়ে নারায়নগঞ্জ একটি আবাসিক হোটেলে নিয়ে রাখে। এই ঘটনায় সোমবার শ্রীনগর থানায় শিশুটির বাবা বাদী হয়ে মামলা করেন। শ্রীনগর থানার ওসি মো. মুজিবুর রহমান জানান, পরে সোমবার রাতে শিশুটি উদ্ধার করে হাতেনাতে ধর্ষক স্বপনকে আটক করা হয়।

এদিকে মুন্সীগঞ্জ সদর উপজেলার কাজী কসবায় তিন বছরের এক শিশুকে ধর্ষণের চেষ্টা করে (চাচাত) চাচা সোহান মিয়া (২৫)। শিশুটি শারিরিক ভাবে আঘাত প্রাপ্ত হয়। শিশুটির পিতা সোমবার রাতে থানায় মামলা করেছে। তবে সোহানকে পুলিশ এখন গ্রেফতার করতে পারেনি। এই শিশুকেও পরীক্ষার মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

মুন্সীগঞ্জ সদর থানার ওসি মো. ইউনুচ আলী জানান, ঘটনাটি দুদিন আগের। গতরাতে বাদী এসে মামলা করেছে। আমরা সোহানকে আটকের চেষ্টা করছি। শিশুটিকে হাসপাতালে পাঠানো হয়েছে।