২৩ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

সিঙ্গাপুরে চিকিৎসা শেষে ফিরেছেন রেলমন্ত্রী

নিজস্ব সংবাদদাতা, কুমিল্লা, ৪ আগস্ট ॥ সিঙ্গাপুর জেনারেল হাসপাতালে চিকিৎসা শেষে ১৬ দিন পর দেশে ফিরেছেন রেলপথমন্ত্রী মুজিবুল হক এমপি। বাংলাদেশ বিমানের একটি ফ্লাইটে মঙ্গলবার সন্ধ্যা ৬টার দিকে তিনি শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করেন। এ সময় মন্ত্রীকে এক নজর দেখার জন্য বিমানবন্দরে মন্ত্রীর সংসদীয় আসন চৌদ্দগ্রাম ছাড়াও কুমিল্লা ও দেশের বিভিন্ন স্থান থেকে দলীয় নেতা-কর্মী ও সর্বস্তরের লোকজন সমবেত হয়। এর আগে সিঙ্গাপুর সময় বেলা ৩টা ৫০ মিনিটে চাঙ্গী বিমানবন্দর থেকে মন্ত্রী বাংলাদেশের উদ্দেশে রওনা করেন।

ঈদের দুইদিন আগে গত ১৬ জুলাই দুপুরে রেলপথমন্ত্রী মুজিবুল হক এমপি ঢাকা থেকে কুমিল্লায় পৌঁছে পরবর্তীতে ফেনী রেলওয়ে স্টেশন পরিদর্শনে যান। ওইদিন ফেনী থেকে কুমিল্লা নগরীর ঠাকুরপাড়াস্থ নিজ বাসভবনে ফিরে ইফতারের পর নগরীর কান্দিরপাড় জামে মসজিদে তারাবির নামাজ পড়তে গিয়ে হঠাৎ অসুস্থ হয়ে পড়েন।

সম্মিলিত সামরিক হাসপাতালের (সিএমএইচ) ডাক্তারের পরামর্শে ১৯ জুলাই (ঈদের দিন) ভোরে মন্ত্রীকে সিঙ্গাপুরে নিয়ে যাওয়া হয়। সেখানে ১৬ দিন চিকিৎসার পর সুস্থ হয়ে মন্ত্রী মঙ্গলবার সন্ধ্যায় দেশে ফিরলেন। এ সময় মন্ত্রীর সঙ্গে ছিলেন স্ত্রী হনুফা আক্তার রিক্তা, একান্ত সচিব কিবরিয়া মজুমদার, এপিএস জসিম উদ্দিন, ভাতিজা বাহার মিয়া, যুবলীগ নেতা খোরশেদ আলম। বিমানবন্দরের আনুষ্ঠানিকতা শেষে মন্ত্রী তাঁর বেইলী রোডের সরকারী বাসভবনে যান।