১৯ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

বিলে নৌ ভ্রমণে গিয়ে রাবি শিক্ষার্থীর মৃত্যু

রাবি সংবাদদাতা ॥ বিশ্ববিদ্যালয়ের সহপাঠী ও বন্ধুদের সঙ্গে বিল ঘুরে দেখতে গিয়ে লাশ হলেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ে ভূগোল ও পরিবেশবিদ্যা বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী জাহিদ হাসান। বিলের মধ্যে নৌকায় চড়ে আনন্দ করছিলেন সবাই। একটু অসাবধান হয়ে পড়েছিলেন জাহিদ। নৌকার ছাদে উঠে নাচানাচির সময় বিলের মধ্য দিয়ে টাঙ্গানো বৈদ্যুতিক তারের সংস্পর্শে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে পানিতে পড়ে তিনি মারা যান। মঙ্গলবার দুপুরে নাটোরের হালতির বিলে এ ঘটনা ঘটে।

জাহিদ পাবনার সাঁথিয়া উপজেলার পুরান ধুলাওয়াড়ী গ্রামে আমিন উদ্দিনের ছেলে। একই ঘটনায় জাহিদের দুই সহপাঠী আলিফ জাহান রিপন ও বৈশাখী আকতারও বিদ্যুতায়িত হয়ে পড়েছিলেন। কিন্তু তারা নৌকার মধ্যে পড়ে যাওয়া বেঁচে গেছেন। তাদের তাদের প্রথমে নাটোর সদর হাসপাতাল ও পরে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে (রামেক) ভর্তি করা হয়েছে। রিপন রামেকের ৩৯ নম্বর ওয়ার্ডে এবং বৈশাখী ৪০ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন আছেন। রিপনের বাড়ি পঞ্চগড় এবং বৈশাখীর বাড়ি নাটোরে বলে জানা গেছে।

বিশ্ববিদ্যালয়ের ছাত্র উপদেষ্টা অধ্যাপক ছাদেকুল আরেফিন জানান, ‘নাটোর সদর হাসপাতাল কর্তৃপক্ষ জাহিদের পরিবারের সদস্যদের কাছে তার লাশ হস্তান্তর করেছে।