২৪ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

আবু তালেব সভাপতি ও হাম্মাদ মুজিব সম্পাদক নির্বাচিত

  • বিসিএস টেলিকম সমিতি

স্টাফ রিপোর্টার ॥ বাংলাদেশ সিভিল সার্ভিস টেলিকম সমিতির ২০১৫ সালের নির্বাচনে সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন প্রকৌশলী মোঃ আবু তালেব ও সাধারণ সম্পাদক হয়েছেন প্রকৌশলী হাম্মাদ মুজিব। ৩০ জুলাই ঢাকা, চট্টগ্রাম, রাজশাহী, রংপুর, খুলনা, বরিশাল ও সিলেট কেন্দ্রে একযোগে নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।

নির্বাচনে আরও যারা জয়ী হয়েছেন তারা হলেন, তিন জন সহসভাপতিÑ আশরাফুল ইসলাম রঞ্জু, মোঃ সাহাবুদ্দিন এবং মোঃ আইয়ুব আলী। দুই জন যুগ্ম সম্পাদকÑ মোঃ নাসিমুল হক মজুমদার, মির্জা কামাল আহমেদ। কোষাধ্যক্ষÑ প্রকৌশলী আনোয়ার হোসেন মাসুদ, দফতর সম্পাদকÑ দেবাশিষ রায়, সাংগঠনিক সম্পাদকÑ প্রকৌশলী প্রভাষ চন্দ্র ভট্টাচার্য, সাংস্কৃতিক সম্পাদকÑ বিশ^জিত রায়, ক্রীড়া সম্পাদকÑ এইচ এম বদরুদ্দোজা আলম, সেমিনার ও প্রকাশনা সম্পাদকÑ সঞ্জিব কুমার ঘটক, প্রচার সম্পাদক- ত্রিরতœ বিকাশ ত্রিপুরা। ১১ জন নির্বাচিত সদস্য হলেনÑ মোঃ আবদুল ওহাব, সালেহ মোঃ ফজলে রাব্বি, মশিউর রহমান, মোঃ মিজানুর রহমান, কাজী নিজাম উদ্দিন, শেখ ওয়াহিদুজ্জামান, মোঃ শাহীন ইকবাল আখি, মোঃ আমিনুর রহমান, জগদিশ চন্দ্র সরকার, প্রকৌশলী মুনীম হাসান এবং নজরুল ইসলাম খান।

৩৭ বছরে ইবিতে শত কোটি টাকার অনিয়ম

৪৮৭ অডিট আপত্তি

সংসদ রিপোর্টার ॥ অডিট আপত্তি নিস্পত্তি না হওয়ায় গত ৩৭ বছরে কুষ্টিয়ার ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) শত কোটি টাকার অনিয়মের পাহাড় জমেছে। ৪৮৭টি অডিট আপত্তিতে এই বিপুল পরিমাণ অর্থ অনিয়মের প্রমাণ তুলে ধরেছে সরকারী প্রতিষ্ঠান সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি। দীর্ঘ সময়েও অডিট আপত্তি নিষ্পন্নœ না হওয়ায় ক্ষোভ প্রকাশ করেছে কমিটি। মঙ্গলবার জাতীয় সংসদে অনুষ্ঠিত কমিটির বৈঠকে ইবির অর্থ অনিয়ম নিয়ে আলোচনা হয়। কমিটি সভাপতি শওকত আলীর সভাপতিত্বে কমিটির সদস্য মুহিবুর রহমান মানিক, আব্দুর রউফ ও এ্যাডভোকেট নাভানা আক্তার এবং সংশ্লিষ্ট কর্মকর্তারা উপস্থিত ছিলেন। বৈঠকে ইসলামী বিশ্ববিদ্যালয়ের সার্বিক কার্যক্রম নিয়ে আলোচনা করা হয়।

নির্বাচিত সংবাদ