২৫ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

রিয়ালেই থাকছেন বেল-বেনজেমা

স্পোর্টস রিপোর্টার ॥ লম্বা সময় ধরেই গুঞ্জন। গ্যারেথ বেল ও করিম বেনজেমা ছাড়তে পারেন রিয়াল মাদ্রিদ। ধারণা করা হচ্ছে, এই দুই তারকার নতুন ঠিকানা হতে পারে ইংলিশ প্রিমিয়ার লীগের দলে। তবে রিয়ালের নতুন কোচ রাফায়েল বেনিতেজ আশা প্রকাশ করে বলেছেন, এ দুই ফুটবলার কোথাও যাবেন না। থেকে যাবেন সান্টিয়াগো বার্নাব্যুতেই।

টটেনহ্যাম হটস্পারের সাবেক ফরোয়ার্ড বেলকে ম্যানচেস্টার ইউনাইটেডে দেখতে চান অনেকেই। ওয়েলসের ২৬ বছর বয়সী তারকা প্রসঙ্গে সোমবার বেনিতেজ বলেন, আমি প্রস্তাব নিয়ে কথা বলছি না। সব কিছু ঠিক আছে এবং আমি নিশ্চিত, আমাদের সঙ্গে সে (বেল) ভাল একটি মৌসুম কাটাবে। ফরাসী স্ট্রাইকার বেনজেমার আরেক ইংলিশ ক্লাব আর্সেনালে যাওয়া নিয়ে গুঞ্জন আছে। এ প্রসঙ্গে বেনিতেজ বলেন, আমি মনে করি, বেনজেমা আমাদের সঙ্গে থাকছে। আমি তাকে নিয়ে খুব সন্তুষ্ট।

মঙ্গলবার রাতে মিউনিখে বেলের সাবেক ক্লাব টটেনহ্যামের বিপক্ষে প্রস্তুতি ম্যাচ খেলেছে রিয়াল। অডি কাপের এই ম্যাচের আগে বেনিতেজ বলেন, গ্যারেথ বেল আমাদের জন্য বড় এক খেলোয়াড় এবং আমি জানি, সে রিয়াল মাদ্রিদে সুখী। ম্যানচেস্টার ইউনাইটেড থেকে স্প্যানিশ গোলরক্ষক ডেভিড ডি গিয়ার রিয়ালে নাম লেখানো নিয়েও অনেক দিন ধরে গুঞ্জন চলছে। তবে এ বিষয়টি নিয়ে কোন মন্তব্য করতে রাজি হননি সাবেক নেপোলি কোচ বেনিতেজ।

নাচোলে বঙ্গমাতা ফুটবল শুরু

স্টাফ রিপোর্টার, চাঁপাইনবাবগঞ্জ ॥ রানীমাতা ইলা মিত্রের নাচোলে শুরু হয়েছে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেসা মুজিব প্রাথমিক বিদ্যালয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের খেলা। উপজেলা পর্যায়ের এই টুর্নামেন্টে ছেলেমেয়ে উভয় বিভাগে ৫টি করে মোট ১০টি দল অংশগ্রহণ করছে। নাচোল সংলগ্ন মাঠে সোমবার এই টুর্নামেন্টের উদ্বোধন করেন উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও উপজেলা চেয়ারম্যান আব্দুল কাদের।

উদ্বোধনী খেলায় ছেলেদের বিভাগে ফতেপুর সরকারী প্রাথমিক বিদ্যালয় ট্রাইবেকারে ৩-১ গোলে নাচোল সরকারী প্রাথমিক বিদ্যালয়কে এবং মেয়েদের বিভাগে দক্ষিণ সগনা সরকারী প্রাথমিক বিদ্যালয় ট্রাইবেকারে ১-০ গোলে নাসিরাবাদ দুলহারা সরকারী প্রাথমিক বিদ্যালয়কে পরাজিত করে।

ওয়ালটন সিতোরিউ কারাতে

স্পোর্টস রিপোর্টার ॥ ওয়ালটনের পৃষ্ঠপোষকতায় আগামী ৮ আগস্ট থেকে শুরু হচ্ছে অষ্টম সিতোরিউ কারাতে-দো চ্যাম্পিয়নশিপ। প্রতিযোগিতা চলবে ১০ আগস্ট পর্যন্ত। এবারের আসরে বাংলাদেশ সেনাবাহিনী, বাংলাদেশ আনসার, বাংলাদেশ পুলিশ, জেলা ক্রীড়া সংস্থা ও সারাদেশের বিভিন্ন কারাতে সংস্থার প্রায় তিন শতাধিক কারাতেকা অংশ নেবেন। ৮ আগস্ট প্রতিযোগিতা উদ্বোধন করবেন পাট ও বস্ত্রমন্ত্রী ইমাজ উদ্দিন প্রামাণিক।

মঙ্গলবার বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামের কনফারেন্স রুমে এ উপলক্ষে এক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। এতে উপস্থিত ছিলেন ওয়ালটন গ্রুপের ফার্স্ট সিনিয়র এডিশনাল ডিরেক্টর এফএম ইকবাল বিন আনোয়ার (ডন), বাংলাদেশ সিতোরিউ কারাতে-দো ইউনিয়নের এক্সিকিউটিভ কাউন্সিল প্রেসিডেন্ট মাসুম পারভেজ রুবেল, সাধারণ সম্পাদক সেনসি নাজমুল হাসান অভিসহ অন্য কর্মকর্তারা।

সংবাদ সম্মেলনে জানানো হয়Ñ আগামীতে সিতোরিউ কারাতে-দো র‌্যাঙ্কিং টুর্নামেন্ট আয়োজন করা হবে। ৮ আগস্ট অনুষ্ঠিতব্য প্রতিযোগিতায় পুরুষ, মহিলা ও জুনিয়র ইভেন্টে প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে।