২১ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

সড়ক দুর্ঘটনায় স্বামী-স্ত্রীসহ নিহত ৫

জনকণ্ঠ ডেস্ক ॥ সড়ক দুর্ঘটনায় গাইবান্ধায় স্বামী-স্ত্রীসহ ৩, চট্টগ্রামের পটিয়ায় ২ ও রাজবাড়ীতে এক পথচারী নিহত হয়েছেন। খবর নিজস্ব সংবাদদাতাদের-

গাইবান্ধা ॥ রংপুর-বগুড়া মহাসড়কে গোবিন্দগঞ্জের ফাঁসিতলা-মাস্তা এলাকায় এক সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত ও ১৫ জন আহত হয়। সোমবার রাত সাড়ে ১০টায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলো একই উপজেলার কামারদহ ইউনিয়নের মাস্তা গ্রামের মৃত কাজেম উদ্দিনের ছেলে আলিম মিয়া (৪০), ইসমাইল হোসেন (৪০) ও তার স্ত্রী তারা বেগম (২৮)। আহতদের গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হয়েছে।

জানা গেছে, রংপুর থেকে হানিফ এন্টার প্রাইজের একটি বাস রংপুর যাচ্ছিল। একই সময়ে ওই পরিবহনেরই অপর একটি বাস সিলেট যাচ্ছিল। পথে মাস্তা এলাকায় সিলেটগামী বাসটি অপর বাসটিকে দ্রুতগতিকে ওভারটেক করার সময় নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের পাশে উল্টে গেলে এ দুর্ঘটনা ঘটে।

পটিয়া ॥ কাভার্ডভ্যান চাপায় চট্টগ্রামের পটিয়ায় নিহত হয়েছেন দুই সিএনজিযাত্রী। এরা হলেন, উপজেলার মধ্যম জিরি গ্রামের মোহাম্মদ মোস্তাক (২২) ও কুসুমপুরা ইউনিয়নের নয়ন (১৫)। মঙ্গলবার দুপুরে চট্টগ্রাম-কক্সবাজার আরকান মহাসড়কের পটিয়া পাম্প এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

রাজবাড়ী ॥ দৌলতদিয়াÑখুলনা মহাসড়কের রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার সাইনবোর্ড এলাকায় মঙ্গলবার সকালে সড়ক দুর্ঘটনায় সাদেক ম-ল (৫০) নামে এক পথচারী নিহত হয়েছেন।

শাবি ভিসির পদত্যাগ দাবিতে শিক্ষকদের অবস্থান

স্টাফ রিপোর্টার, সিলেট অফিস ॥ পদত্যাগের দাবিতে মঙ্গলবার সকাল ১১টা থেকে বেলা দেড়টা পর্যন্ত শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক আমিনুল হক ভুইয়ার কার্যালয়ে প্রায় আড়াইঘণ্টা অবস্থান কর্মসূচী পালন করেছেন আন্দোলনকারী মহান মুক্তিযুদ্ধের চেতনায় উদ্ধুদ্ধ শিক্ষকরা। পরে পদত্যাগের জন্য বৃহস্পতিবার পর্যন্ত সময় বেঁধে দিয়ে ফিরে যান তারা। বিশ্ববিদ্যালয় সূত্র জানায়, এ সময় পরিষদের আহ্বায়ক অধ্যাপক সৈয়দ সামসুল আলম উপাচার্যকে পদত্যাগের আহ্বান জানিয়ে লিখিত বক্তব্য পড়ে শোনান। আন্দোলনকারী শিক্ষকরা উপাচার্যের কার্যালয়ে অবস্থানকালে কোন কর্মকর্তা-কর্মচারীকে কার্যালয়ে ঢুকতে দেয়া হয়নি।