১৯ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

ছদ্মবেশে রোনালদো

ছদ্মবেশে রোনালদো

অনলাইন ডেস্ক ॥ তারকা ফুটবলার‍রা রাস্তায় নামা মানেই সমর্থকদের ভিড় লেগে যাওয়া। কিন্তু, ছদ্মবেশে একা একা বের হলে নির্বিঘ্নে চলাফেরা করতে বাধা কোথায়। স্পেনের রাজধানী মাদ্রিদে ঠিক এমনটিই করেছেন ক্রিস্টিয়ানো রোনালদো। তবে, মানুষজন থেকে দূরে থাকতে নয়। সবাইকে চমক উপহার দিতেই তিনি এই ভিন্নধর্মী কান্ড ঘটান।

রোনালদো যেভাবে ছদ্মবেশ ধারণ করেন, তাতে তাকে চেনার কোনো উপায় নেই। যেন একজন শ্মশ্রুধারী গৃহহীন মানুষ। একটি পার্লারে মেকআপ সেরে পুরোপুরি ভিন্ন চেহারায় মাদ্রিদের রাস্তায় নামেন। প্রথমে একটি কুকুর সঙ্গে নিয়ে কিছুদূর হেঁটে একটি চেয়ারে বসেন।

এরপরই ফুটবল দিয়ে ফ্রি-স্টাইলে মাতেন। কয়েকজনের সঙ্গে রসিকতাও করেন। কিন্তু, স্থানীয়রা বিষয়টিকে খুব একটা পাত্তা দেননি। কিন্তু, যদি তারা জানতো যে, সে আর কেউ নন তাদেরই প্রিয় রিয়াল মাদ্রিদ তারকা রোনালদো। তবে কাউকে বিন্দুমাত্র আঁচ করতে দেননি পর্তুগিজ অধিনায়ক।

শেষ পর্যন্ত নিজেই নিজের মুখোশ অবমুক্ত করেন। অল্পবয়সী এক বালকের সঙ্গে কিছুক্ষণ ফুটবলে মেতে আসল চেহারায় আবির্ভুত হন রোনালদো। ওই সময়ে ফুটবলে অটোগ্রাফ দিয়ে তা তরুণ ছেলেটিকে উপহার দেন। তাৎক্ষণিকভাবে বিস্ময় দৃষ্টিতে মুচকি হেসে রোনালদোর দিকে চেয়ে থাকে বালকটি।

যখনই নিজের মুখোশ খুলে পেলেন, ঠিক তখনই উপস্থিত সবাই রীতিমত বিস্মিত হয়। সবাই রোনালদোকে ঘিরে ধরে যে যার মতো ছবি তুলতে ব্যস্ত হয়ে পড়ে। অনেকেই ফোনে প্রিয়জনদের বিষয়টি জানিয়ে উচ্ছ্বাস প্রকাশ করেন। অন্যদিকে, ভক্তদের মাঝে থেকেই সোজা হাঁটতে থাকেন রোনালদো।