২২ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

তুরাগ নদীতে নিখোঁজের ৪৪ ঘন্টা পর ছাত্রের লাশ উদ্ধার

নিজস্ব সংবাদদাতা, গাজীপুর ॥ গাজীপুরের কালিয়াকৈরে নৌকা ভ্রমনে গিয়ে তুরাগ নদীতে ডুবে নিখোঁজ হওয়ার ৪৪ ঘন্টা পর বুধবার নিখোঁজ স্কুল ছাত্রের লাশ উদ্ধার করা হয়েছে। নিহত স্কুল ছাত্রের নাম ইমন আহম্মেদ (১৪)। সে গাজীপুরের কালিয়াকৈর উপজেলার সফিপুর আইডিয়াল পাবলিক স্কুলের অষ্টম শ্রেণীর ছাত্র এবং স্থানীয় কারল সুরিরচালা এলাকার দারোগা আলীর ছেলে।

নিহতের চাচাতো ভাই ওবায়দুল হক ও স্থানীয়রা জানায়, কালিয়াকৈরের গলাচিপা এলাকায় তুরাগ নদীতে নিখোঁজ হওয়ার দু’দিন পর বুধবার সকালে ঘটনাস্থল থেকে প্রায় ৫ কিলোমিটার দূরে গাজীপুর সদর উপজেলার পানিশাইল এলাকার বিলে ইমনের লাশ ভাসতে দেখে এলাকাবাসি ও জেলেরা। খবর পেয়ে ইমনের আত্মীয় স্বজনরা ঘটনাস্থলে পৌছে ইমনের লাশ উদ্ধার করে বাড়ি নিয়ে যায়।

ফায়ার সার্ভিস, এলাকাবাসি ও নিখোঁজ ওই ছাত্রের স্বজনরা জানায়, গত সোমবার সকালে স্কুল ছাত্র ইমন বন্ধুদের সঙ্গে সুরিরচালা এলাকা থেকে ইঞ্জিন চালিত নৌকায় চড়ে পিকনিকে যাচ্ছিল। পথে বেলা সাড়ে ১১টার দিকে কালিয়াকৈর উপজেলার বোয়ালী ইউনিয়নের গলাচিপা এলাকায় পৌছলে ইমন হঠাৎ নৌকা থেকে তুরাগ নদীতে পড়ে পানিতে তলিয়ে যায়। সঙ্গে সঙ্গে তার বন্ধুরা ও এলাকাবাসি নদীতে খোঁজাখুঁজি শুরু করে। এদিকে খবর পেয়ে কালিয়াকৈর ফায়ার সার্ভিসের কর্মীরা ও টঙ্গী ফায়ার সার্ভিসের ডুবুরিদল ঘটনাস্থলে পৌছে উদ্ধার কাজে অংশ নিয়ে ইমনের খোঁজ শুরু করে। কিন্তু ঘটনার পর থেকে তুরাগ নদী ও আশেপাশের এলাকায় মঙ্গলবার রাত পর্যন্ত টানা দু’দিন উদ্ধার অভিযান চালালেও তারা ইমনের সন্ধান পায়নি।