২৩ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

গজারিয়ায় নিজ মেয়েকে হত্যার অভিযোগে বাবা গ্রেফতার

স্টাফ রিপোর্টার, মুন্সীগঞ্জ ॥ মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলার ইমামপুরের ষোলআনী গ্রামে নিজে মেয়েকে হত্যার অভিযোগে বাবা আবুল হোসেনকে (৩৫) গ্রেফতার করেছে পুলিশ।

পুলিশ জানায়, গত ১১ ফেব্রুয়ারি দুপুরে ষোলআনী গ্রামের পুকুর থেকে বস্তাবন্দী অবস্থায় একটি কঙ্কাল উদ্ধার হয়। তদন্ত শেষে পুলিশ নিশ্চিত হয় কঙ্কালটি আবুল হোসেনের কন্যা সুমাইয়া আক্তারের(১৫)। পুলিশ বাদী গজারিয়া থানায় হত্যা মামলা দায়ের করে। দীর্ঘ তদন্তের পর হত্যাকারী হিসাবে মেয়েটির নিজ পিতাকে পুলিশ সনাক্ত করে।

পরে নারায়ণগঞ্জ থেকে মঙ্গলবার রাতে ঘাতক পিতা আবুল হোসেনকে পাকড়াও করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে মেয়েটির বাবা পুলিশকে জানান, প্রতিবেশী খবির দেওয়ানের ছেলে রাজীব দেওয়ানের(১৮) সাথে মেয়েটির প্রেমের সম্পর্ক ছিল। বাবা নিষেধ করা সত্বেও তা অমান্য করে রাতের আধারে লুকিয়ে প্রেমিকের সাথে দেখা যাওয়ার সময় বাবার আবুল হোসেনের চোখে তা ধরে পরলে সে বাঁশের লাঠি দিয়ে সজোরে মেয়েটির মাথায় আঘাত করলে ঘটনাস্থলে মেয়েটি মারা যায়। পরে মেয়েটির বাবা বস্তা বন্ধী করে মেয়েটির লাশ পার্শ্ববর্তী পুকুরে ফেলে দেয়।

গজারিয়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ এবিএমএস দোহা জানান, ঘটনাটি অনুসন্ধান করে মেয়ের বাবা সংশ্লিষ্টটা খোঁজে পাই এবং আটকের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে তার অপরাধ স্বীকার করে। পুলিশ বুধবার দুপুরে তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করে।