২৫ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

‘ধন্যবাদ’ কর্মসূচীর আওতায় আইফোন কেনায় নগদমূল্য ছাড় দিচ্ছে রবি

মোবাইল ফোন অপারেটর রবি আজিয়াটা লিমিটেড আইফোন কেনার ক্ষেত্রে ‘ধন্যবাদ’ কর্মসূচীর আওতায় সরাসরি নগদ মূল্য ছাড়ের ঘোষণা দিয়েছে। শুধু আইফোন সিক্স (১৬ জিবি, ৬৪ জিবি) এবং আইফোন সিক্স প্লাস (১৬ জিবি) ক্রয়ের ক্ষেত্রে গ্রাহকরা মূল্য ছাড়ের অফারটি উপভোগ করতে পারবেন। ‘ধন্যবাদ’ কর্মসূচীর আওতায় প্লাটিনাম এইস গ্রাহকরা ১৫ হাজার টাকা এবং প্লাটিনাম গ্রাহকরা ১২ হাজার টাকার নগদ মূল্যছাড় পাবেন।

গ্রাহক এই অফার দুটির মধ্যে কোন্টি গ্রহণ করতে পারবেন তা জানার জন্য ‘সিএটি’ লিখে ১২১৩ নাম্বারে এসএমএস করতে হবে। এর মাধ্যমে গ্রাহক ধন্যবাদ কর্মসূচীতে তার অবস্থান জানতে পারবেন।

শুধু গুলশান, মিরপুর, যমুনা ফিউচার পার্ক, ধানম-ি, পল্টন, উত্তরা, নারায়ণগঞ্জ, কুমিল্লা এবং চট্টগ্রামের আগ্রাবাদ ও মুরাদপুরে অবস্থিত রবি সেবা কেন্দ্রে এই আকর্ষণীয় মূল্য ছাড়ের অফার পাওয়া যাবে।

গ্রাহকরা নগদ টাকা, ক্রেডিট আথবা ডেবিট কার্ডের মাধ্যমে মূল্য পরিশোধ করতে পারবেন। স্ট্যানচার্ট, এ্যামেক্স, ইবিএলের কার্ডে কোন রকম সুদ ছাড়াই (ব্যাংকের ইএমআই নীতিমালা অনুযায়ী) মূল্য পরিশোধ করতে পারবেন। ইএমআই ৬ মাসের জন্য প্রযোজ্য হবে। অফারটির আওতায় একজন গ্রাহক সর্বোচ্চ দুটি হ্যান্ডসেট কিনতে পারবেন। -বিজ্ঞপ্তি

প্রকাশিত সংবাদের প্রতিবাদ

গত ৩০ জুলাই দৈনিক জনকণ্ঠে ‘৯টি বেসরকারী বিশ্ববিদ্যালয়ের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার নির্দেশ’ শিরোনামে প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়েছে অতীশ দীপঙ্কর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়। সংবাদের একাংশকে অসত্য ও বিভ্রান্তিকর উল্লেখ করে বলা হয়, বিশ্ববিদ্যালয় পরিচালিত পান্থপথ ক্যাম্পাসটি অবৈধ নয়। বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশনের (ইউজিসি) অনুমতিক্রমে পান্থপথ, পল্টন, উত্তরা ও মিরপুরে কেবলমাত্র গত বছরের ২৪ ডিসেম্বরের পূর্বে ভর্তিকৃত শিক্ষার্থীদের শিক্ষাদান কার্যক্রম চলছে। নতুন কোন শিক্ষার্থী ভর্তি করা হচ্ছে না। উত্তরায় বিশ্ববিদ্যালয়ের স্থায়ী ক্যাম্পাস নির্মাণের কাজ চলছে। ইউজিসির বেঁধে দেয়া সময়ের মধ্যেই স্থায়ী ক্যাম্পাসে পাঠদান শুরু হবে।

প্রতিবেদকের বক্তব্য ॥ সংবাদটি তৈরি হয়েছিল শিক্ষা মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির বৈঠকের আলোচনা ও ইউজিসির প্রতিবেদনের ওপর ভিত্তি করে। সেখানে প্রতিবেদকের মনগড়া কোন তথ্য নেই। তাই সংবাদটিকে অসত্য ও বিভ্রান্তিকর বলারও কোন সুযোগ নেই।