২৩ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

নয় মিউচুয়াল ফান্ডের ট্রাস্টি বোর্ডের সভা ১২ আগস্ট

অর্থনৈতিক রিপোর্টার ॥ পুঁজিবাজারে তালিকাভুক্ত নয় মিউচুয়াল ফান্ডের ট্রাস্টি বোর্ডের সভার দিন ঘোষণা করা হয়েছে। আগামী ১২ আগস্ট বুধবার ফান্ড নয়টির ট্রাস্টি বোর্ডের সভা অনুষ্ঠিত হবে। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

ফান্ড নয়টি হলো- আইসিবি এএমসিএল সোনালী ব্যাংক লিমিটেড ফার্স্ট মিউচুয়াল ফান্ড, আইএফআইএল ইসলামিক মিউচুয়াল ফান্ড ওয়ান, আইসিবি এএমসিএল থার্ড এনআরবি মিউচুয়াল ফান্ড, আইসিবি এমপ্লয়িজ প্রভিডেন্ট মিউচুয়াল ফান্ড ওয়ান : স্কিম ওয়ান, আইসিবি এএমসিএল সেকেন্ড মিউচুয়াল ফান্ড, আইসিবি এএমসিএল সেকেন্ড এনআরবি মিউচুয়াল ফান্ড, আইসিবি এএমসিএল ফার্স্ট এনআরবি মিউচুয়াল ফান্ড, ফনিক্স ফাইন্যান্স ফার্স্ট মিউচুয়াল ফান্ড এবং প্রাইম ব্যাংক ফার্স্ট আইসিবি এএমসিএল মিউচুয়াল ফান্ড। বৈঠকে ফান্ডগুলোর ৩০ জুন ২০১৫ সমাপ্ত বছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। এছাড়া বৈঠক থেকে ফান্ডের ইউনিটহোল্ডারদের জন্য লভ্যাংশ ঘোষণা আসতে পারে।

জানা গেছে, মিউচুয়াল ফান্ডগুলোর ট্রাস্টি বোর্ডের সভা আগামী ১২ আগস্ট বুধবার বিকেল সাড়ে ৩টায় অনুষ্ঠিত হবে।

কেডিএসের প্রিমিয়াম বাতিল দাবিতে নোটিস

অর্থনৈতিক রিপোর্টার ॥ কেডিএস এক্সেসরিজের প্রিমিয়াম বাতিলের জন্য নোটিস পাঠানো হয়েছে। উকিল নোটিসে ২৪ ঘণ্টার মধ্যে কোম্পানির আইপিও বিষয়ক সব কার্যক্রম বন্ধ করতে বলা হয়। সুপ্রীমকোর্টের আইনজীবী মোঃ আমিনুল ইসলাম ২ আগস্ট এই নোটিস পাঠান।

আইসিবি ক্যাপিটাল ম্যানেজমেন্টের বিনিয়োগকারী এসকে এনামুল কবীরের (বিও-১৬০৫৪২০০৪৭০৮৭৯৫১) পক্ষে আইনজীবী নোটিস পাঠিয়েছেন।

প্রিমিয়াম বাতিলের জন্য নোটিস একই সঙ্গে পাঁচজনের কাছে পাঠানো হয়। তারা হলেনÑ নিয়ন্ত্রক সংস্থা বাংলাদেশ সিকিউরিটিজ এ্যান্ড এক্সচেঞ্জ কমিশনের (বিএসইসি) চেয়ারম্যান, কমিশনার মোঃ আরিফ খান, কেডিএস এক্সেসরিজের চেয়ারম্যান শামীম ইকবাল ও ব্যবস্থাপনা পরিচালক সেলিম রহমান।