২৬ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

বুড়িগঙ্গা প্রথম সেতুতে চলমান অবরোধ কর্মসূচী স্থগিত

নিজস্ব সংবাদদাতা, কেরানীগঞ্জ ॥ বুড়িগঙ্গা প্রথম সেতু টোলমুক্ত করার দাবিতে চলমান অবরোধ ও অবস্থান কর্মসূচী স্থগিত করা হয়েছে। ঢাকা-৩ আসনের সংসদ সদস্য, বিদ্যুত, জ্বালানি ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ বিপুর আশ্বাসে বিকেল সাড়ে ৫টার দিকে আগামী ১১ তারিখ পর্যন্ত আন্দোলন কর্মসূচী স্থগিত করে বুড়িগঙ্গা প্রথম সেতু টোলমুক্ত সংগ্রাম পরিষদ।

সংগ্রাম পরিষদের আহ্বায়ক এমদাদুল হক দাদন বলেন, প্রতিমন্ত্রীর আশ্বাসে আমরা আগামী ১১ তারিখ পর্যন্ত আন্দোলন কর্মসূচী স্থগিত করেছি। এ সময় পর্যন্ত বর্ধিত টোল না দিয়ে পূর্বের হারে টোল আদায় করবে সড়ক ও জনপথ বিভাগ।

বুধবার বিকেলে সেতুর ওপর গিয়ে আন্দোলনকারীদের সঙ্গে কথা বলেন বিদ্যুত, জ্বালানি ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী। এ সময় তিনি বলেন, সড়ক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের দেশের বাইরে রয়েছেন। তিনি আগামী ১০ তারিখ দেশে ফিরবেন। তার সঙ্গে আমার কথা হয়েছে। তিনি দেশে আসলে বিষয়টি নিয়ে আলাপ-আলোচনা হবে। সে পর্যন্ত আপনারা বর্ধিত টোল না দিয়ে পূর্বের হারে টোল দেবেন।

প্রতিমন্ত্রীর আশ্বাস পেয়ে সেতু টোলমুক্ত সংগ্রাম পরিষদের নেতৃবৃন্দ তাদের অবরোধ ও অবস্থান কর্মসূচী তুলে নিলে সন্ধ্যা ৬টা থেকে সেতুতে যান চলাচল শুরু হয়।