২৩ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

ফতুল্লায় ব্যবসায়ী হত্যা ॥ তিন দিনেও কেউ গ্রেফতার হয়নি

নিজস্ব সংবাদদাতা, সিদ্ধিরগঞ্জ, নারায়ণগঞ্জ, ৫ আগস্ট ॥ ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোডের নারায়ণগঞ্জের ফতুল্লার মাহমুদপুরে যাত্রীবাহী বাস থামিয়ে বোমা ফাটিয়ে ব্যবসায়ী নুরুল ইসলামকে (৪২) কে প্রকাশ্যে গুলি করে হত্যার ঘটনায় নিহতের স্ত্রী সাবিনা ইয়াসমিন আয়না বাদী হয়ে বুধবার সন্ধ্যা ৭টায় ফতুল্লা মডেল থানায় মামলা দায়ের করেছেন। মামলায় অজ্ঞাত দুর্র্বৃত্তদের আসামি করা হয়েছে। বুধবার সন্ধ্যা পর্যন্ত পলিশ হত্যার ঘটনায় জড়িত কাউকে গ্রেফতার করতে পারেনি।

সোমবার রাত পৌঁনে ১০টায় ব্যবসায়ী নুরুল ইসলামকে বহনকারী উৎসব পরিবহনের বাসটি ঢাকা-নারায়ণগঞ্জের লিংক রোডের ফতুল্লার মাহমুদপুরে পৌঁছার পর দুর্বৃত্তরা বোমা ফাটিয়ে বাসের গতিরোধ করে তাকে গুলি করে হত্যা করে। এ সময় তার সঙ্গে থাকা একটি ব্যাগও নিয়ে যায়। বুধবার সন্ধ্যা ৭টা পর্যন্ত পুলিশ এ হত্যাকা-ের সঙ্গে জড়িত কাউকে গ্রেফতার বা নিহত নূরুল ইসলামের কাছ থেকে লুণ্ঠিত ব্যাগটিও উদ্ধার করতে পারেনি।

মামলায় নিহত নূরুল ইসলামের স্ত্রী সাবিনা ইয়াছমিন আয়না উল্লেখ করেন, গত সোমবার (৩ আগস্ট) রাতে ঢাকার ব্যবসা প্রতিষ্ঠান থেকে নারায়ণগঞ্জের বাসায় ফেরার পথে লিংক রোডের মাহমদপুর এলাকায় অজ্ঞাতপরিচয় কতিপয় দুর্বৃত্ত বাসের সামনে বোমার বিস্ফারণ ঘটিয়ে বাসটি থামিয়ে তাতে উঠে। পরে তার স্বামী নূরুল ইসলামের কাছে গিয়ে তাকে খুব কাছ থেকে গুলি করে হত্যার পর সঙ্গে থাকা একটি ব্যাগ নিয়ে যায়।

ফতুল্লা মডেল থানার ওসি আসাদুজ্জামান খান জানান, নিহতের স্ত্রী সাবিনা ইয়াছমিন আয়না বাদী হয়ে একটি এজাহার দিয়েছে। এখনই মামলা রেকর্ড করা হচ্ছে। তবে মামলায় অজ্ঞাত দুর্বৃত্তদের আসামি করে মামলা করা হয়েছে। তিনি আরও জানান, পুলিশ ঘটনার ক্লু-উদঘাটন এবং খুনীদের গ্রেফতারের চেষ্টা করছে।