২৫ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

রাবিক হত্যা ॥ বিউটি বেগম ৩ দিনের রিমান্ডে

স্টাফ রিপোর্টার, খুলনা অফিস॥ খুলনায় শিশু শ্রমিক রাকিব হাওলাদার হত্যা মামলার আসামি বিউটি বেগমের তিন দিনের রিমান্ড মঞ্জুর হয়েছে। তিনি এই মামলার প্রধান আসামী মোটর সাইকেল গ্যারেজ মালিক ওমর শরীফের মা । বৃহস্পতিবার বেলা ১১টায় খুলনা মহানগর হাকিম মোঃ ফারুক ইকবালের আদালতে এ রিমান্ড মঞ্জুর হয়। পুলিশ তাকে জিজ্ঞাসাবাদের জন্য আদালতে ১০ দিনের রিমান্ডের আবেদন করে।

মামলার তদন্ত কর্মকর্তা খুলনা থানার সেকেন্ড অফিসার এস আই কাজী মোস্তাক আহমেদ জানান, সকাল সাড়ে ১০টার দিকে রাকিব হত্যা মামলার আসামি বিউটি বেগমকে খুলনা জেলা কারাগার থেকে মহানগর হাকিমের আদালতে হাজির করা হয়। শুনানি শেষে আদালত তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন। তাকে রাকিব হত্যার বিষয়ে জিজ্ঞাসাবাদ করা হবে।

উল্লেখ্য, এক কর্মস্থল ছেড়ে অন্যস্থানে যোগ দেয়ায় শিশু রাকিবকে তার পূর্বতন গ্যারেজ মালিক শরীফ ও সত্যুযোগী মিন্টু মটরসাইকেলে হাওয়া দেয়া পাইপের মুখ মলদ্বারে ঢুকিয়ে পেটে হাওযা দেয়ায় তার মৃতুহয়। সোমবার রাতে সে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে মারা যায়। খুলনা মহানগরীর টুটপাড়া কবর স্থানের নিকটবর্তী শরীফ মেটাল সাইকেল গ্যারেজে এই বর্বর ঘটনা ঘটে। এ ঘটনায় নিহত রাকিবের বাবা নূরুল আলম হাওলাদার বাদি হয়ে গ্যারেজ মালিক ওমর শরীফ, তার মা বিউটি বেগম ও সহযোগি মিন্টু খাঁনকে আসামি করে খুলনা থানায় হত্যা মামলা দায়ের করেন। মামলার তিন আসামিকেই পুলিশ গ্রেফতার করেছে। আসামী শরীফ ও মিন্টু গণপিটুণির শিকার হয়ে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। সুস্থ হলে তাদেরও রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হবে বলে পুলিশ জানিয়েছে।