১৯ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

রাজশাহী ও টেকনাফে সাড়ে ৪ কোটি টাকার মাদক উদ্ধার

জনকণ্ঠ ডেস্ক ॥ রাজশাহীতে তিন কোটি টাকার হেরোইন ও টেকনাফে দেড় কোটি টাকার ইয়াবা উদ্ধার করা হয়েছে। এ ছাড়া ঝিনাইদহে ইয়াবাসহ এক নারী, যশোর হেরোইন মামলার যাবজ্জীবন দ-প্রাপ্ত আসামি এবং নওগাঁয় মদসহ এক বিক্রেতাকে আটক করা হয়েছে। খবর স্টাফ রিপোর্টার ও নিজস্ব সংবাদদাতাদের

রাজশাহী ॥ গোদাগাড়ী থেকে তিন কোটি টাকার তিন কেজি ২০০ গ্রাম হেরোইনসহ দুই মাদক বিক্রেতাকে গ্রেফতার করা হয়েছে। বৃহস্পতিবার সকালে রাজশাহী মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের একটি দল অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে।

কক্সবাজার ॥ টেকনাফে ৪২বিজিবির জওয়ানরা নাফ নদীর কিনারায় অভিযান চালিয়ে দেড় কোটি টাকা মূল্যের ৫০হাজার পিস ইয়াবা উদ্ধার করেছে। বৃহস্পতিবার ভোরে সাবরাং ৩নং সøুইস গেটের পাশে বিজিবি এ অভিযান চালায়। তবে ইয়াবা বিক্রেতা কাউকে আটক করতে পারেনি বিজিবি।

ঝিনাইদহ ॥ ইয়াবাসহ মমতাজ বেগম নামের এক নারীকে আটক করেছে র‌্যাব-৬। বুধবার মধ্যরাতে শহরের আরাপর থেকে ৫০ পিস ইয়াবাসহ র‌্যাব তাকে নিজ বাড়ি থেকে আটক করে। বৃহস্পতিবার সকালে তাকে পুলিশে সোপর্দ করা হয়েছে।

যশোর ॥ ওয়াসিম গাজী নামে এক যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামিকে আটক করেছে ডিবি পুলিশ। বুধবার রাতে তাকে শহরের রেলগেট পশ্চিমপাড়া এলাকা থেকে আটক করা হয়।

জানা যায় ওয়াসিম গাজী ২০১০ সালের ১২ ফেব্রুয়ারি এক কেজি ৭শ’ গ্রাম রোইনসহ আটক হয়। ে মামলায় তার যাবজ্জীবন কারাদ- ২০ হাজার টাকা জরিমানা করে আদালত।

নওগাঁ, ॥ বৃহস্পতিবার ভোরে ধামইরহাটে বিপুল পরিমাণ চোলাই মদসহ এক মাদক বিক্রেতাকে গ্রেফতার করেছে। পুলিশ জানায়, মুকুন্দপুর গ্রামের নারায়ণ চন্দ্র কর্মকারের ছেলে স্বপন কর্মকারকে ২শ’ লিটার চোলাই মদ, মদের ড্রাম ও মদ তৈরির বিপুল পরিমাণ সরঞ্জামসহ আটক করা হয়।

স্কুলছাত্র হত্যার দায়ে রংপুরে একজনের মৃত্যুদ-

স্টাফ রিপোর্টার, রংপুর ॥ রংপুরে স্কুলছাত্র হত্যার অভিযোগ প্রমাণিত হওয়ায় এক ব্যক্তির ফাঁসির আদেশ দিয়েছে আদালত। বৃহস্পতিবার রংপুরের অতিরিক্ত জেলা ও দায়রা জজ আবু জাফর কামরুজ্জামান তার আদালতে এই রায় দেন।

মামলার বিবরণে জানা যায়, জেলার গঙ্গাচড়া উপজেলার কোলকোন্দ ইউনিয়নের কুড়িবিশ্বা গ্রামের বলরাম চন্দ্র রায়ের বাসায় কাজ করত একই গ্রামের বন্দে আলী (৫০) নামের এক ব্যক্তি। সুযোগ বুঝে বন্দে আলী বলরাম চন্দ্রের বাসা থেকে একটি গরু চুরি করে নিয়ে যায়। চুরির এ ঘটনাটি দেখে ফেলে বলরামের ছেলে স্কুলছাত্র রতন চন্দ্র রায় (১৫)। এরপর ২০১৩ সালের ২২ ডিসেম্বর সন্ধ্যার পর বন্দে আলী কৌশলে রতনকে বাড়ি থেকে ডেকে নিয়ে যায়। পরদিন ২৩ ডিসেম্বর পাশের ধান ক্ষেতে রতনের লাশ পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেয় এলাকাবাসী। ওদিনই রতনের বাবা বাদী হয়ে থানায় একটি মামলা করেন। প্রায় দেড় বছর আদালতে মামলাটি বিচারাধীন থাকার পর বৃহস্পতিবার বিচারক এই রায় দেন।