২৬ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

পাঁচ জেলায় ৫ খুন

  • অন্যত্র চার লাশ উদ্ধার

জনকণ্ঠ ডেস্ক ॥ ব্রাহ্মণবাড়িয়া, গলাচিপা, নেত্রকোনা, মাদারীপুর ও কক্সবাজারে পাঁচজন খুন হয়েছে। এছাড়া বরিশাল, দিনাজপুর ও কলাপাড়ায় চার লাশ উদ্ধার করা হয়েছে। খবর স্টাফ রিপোর্টার ও নিজস্ব সংবাদদাতাদের।

ব্রাহ্মণবাড়িয়া ॥ বৃহস্পতিবার আখাউড়ায় গাছ কাটাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় শরীফ খান (৫০) নামে একজন নিহত হয়েছে। এ ঘটনায় আরও ৫ জন আহত হয়েছে। দুপুরে আখাউড়া উত্তর ইউনিয়নের চানপুর গ্রামে এ ঘটনা ঘটে।

পুলিশ ও গ্রামবাসী সূত্রে জানা যায়, ওই গ্রামের শরীফ খান ও আমানত খানের মধ্যে বাড়ির সীমানা নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। বৃহস্পতিবার সকালে শরীফ খান বাড়ির সীমানা সংলগ্ন একটি কাঠ গাছ কাটতে গেলে আমানত খানের ছেলে মাহাবুব খান বাধা দেয়। একপর্যায়ে আমানত খানের ছেলে মাহাবুব খান, গাজী খান ও জাকির খান ধারালো অস্ত্র দিয়ে শরীফ খানকে কুপিয়ে আহত করে। এ সময় শরীফ খানের পরিবারের লোকজন দেখে তাকে বাঁচানোর জন্য এগিয়ে আসলে তাদেরও আহত করে। শরীফ খানকে ঢাকা নেয়ার পথে তার মৃত্যু হয়।

গলাচিপা ॥ পটুয়াখালীর গলাচিপা উপজেলার ছৈলাবুনিয়া গ্রামে ভাইয়ের ছেলেদের হামলায় চাচা আবদুস সোবাহান মৃধা (৬০) মারা গেছেন। ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার সকালে তার মৃত্যু হয়। গলাচিপা পুলিশ সোবাহান মৃধার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছে। আবদুস সোবাহান মৃধা মাদ্রাসার শিক্ষক ছিলেন।

নেত্রকোনা ॥ সদর উপজেলার দক্ষিণ বিশিউড়া ইউনিয়নের বরুনা গ্রামে আপন ভাই ও ভাতিজাদের হামলায় আহত আরও একজনের মৃত্যু হয়েছে। তার নাম ছমেদ মিয়া। টানা চারদিন মৃত্যুর সঙ্গে লড়ে বুধবার সন্ধ্যায় ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়। এদিকে ওই জোড়া হত্যার ঘটনায় পাঁচ দিনেও কোন আসামি গ্রেফতার হয়নি।

মাদারীপুর ॥ সুরুজ ফকির (১৯) নামের এক দিনমজুর যুবককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। রাজৈরের বাজিতপুর ইউনিয়নের গঙ্গাবর্দী গ্রামে এ ঘটনা ঘটে। বৃহস্পতিবার সকাল ১০টার দিকে মৃতদেহ উদ্ধার করে পুলিশ। সুরুজ মোকলেচ ফকিরের ছেলে।

কক্সবাজার ॥ স্বর্ণের দুল আত্মসাত করতে টেকনাফের হ্নীলায় রোহিঙ্গা সন্ত্রাসী আপন ভাগিনীকে হত্যা করেছে। ঘটনার ১২ দিন পর ধৃত আসামি রোহিঙ্গা সন্ত্রাসী সলিমুল্লাহর স্বীকারোক্তি মতে বৃহস্পতিবার সকালে টেকনাফের ১৪নং ব্রিজ সংলগ্ন এলাকা থেকে পুলিশ তসলিমার (১৫) লাশ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে। হ্নীলা মোচনী নয়াপাড়া শরণার্থী ক্যাম্পে ২৪ জুলাই সি ব্লকের ৮৭৯ শেডের ২নং কক্ষে এ ঘটনা ঘটেছে। ঘটনার পর থেকে সলিম পলাতক ছিল। বুধবার রাতে ক্যাম্পে আসলে ক্যাম্প পুলিশ তাকে আটক করে

বরিশাল ॥ নগরীর কাউনিয়া ব্রাঞ্চরোডের সেতারা মঞ্জিল নামের বাসা থেকে বুধবার রাত সাড়ে দশটার দিকে এক পুলিশ কনস্টবলের স্ত্রী ও কলেজছাত্রী সূচনা আক্তারের লাশ উদ্ধার করেছে পুলিশ।

পুলিশ জানায়, বরিশাল রেঞ্জ রিজার্ভ ফোর্সের কনস্টেবল ইমাম হাসানের স্ত্রী ও জেলা পুলিশের নায়েক মোঃ ইসমাইল হোসেনের কন্যা সূচনা আক্তার শহীদ আব্দুর রব সেরনিয়াবাদ কলেজের দ্বাদশ শ্রেণীর ছাত্রী ছিলেন।

দিনাজপুর ॥ নদী থেকে এক বৃদ্ধের লাশ উদ্ধার করেছে পুলিশ। জানা গেছে, বিরামপুর উপজেলার সারোঙ্গোপুর গ্রামের জসিম উদ্দীন (৬২) গত ৩ দিন ধরে নিখোঁজ ছিলেন। বৃহস্পতিবার সকাল ১০টার দিনাজপুরে কৃষ্ণপুর এলাকায় যমুনার শাখা নদী থেকে তার লাশ উদ্ধার করা হয়।

কলাপাড়া ॥ কুয়াকাটা সমুদসৈকত ও আন্ধার মানিক নদীর সাগর মোহনা সংলগ্ন কোমরপুরে অজ্ঞাত পৃথক দুটি গলিত লাশ পাওয়া গেছে। বৃহস্পতিবার দুপুরে লাশ দুটি পুলিশ উদ্ধার করে পটুয়াখালী মর্গে পাঠায়।