১৬ ডিসেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

ফ্যাশন সংবাদ

বার্ডস আই

নানা রঙে, নানা ঢঙে প্রকৃতি ফিরে পায় বর্ষাকে। কতই না তার রূপ। সেই রূপ উপচে পড়ে প্রকৃতির সঙ্গে। বর্ষার এই রূপ ফুটিয়ে তোলার কাজটি যদি করে পোশাক! প্রকৃতির এ পরিবর্তনের সঙ্গে সঙ্গে দেশীয় ফ্যাশন হাউস বার্ডস আইয়ে পাওয়া যাবে বর্ষার কালেকশন।

এখানে পাওয়া যাবে শত শত নতুন ডিজাইনের টিশার্ট, পলোশার্ট, ও শর্ট পাঞ্জাবি। নিজস্ব ডিজাইনারদের নক্সায় তৈরি এসব পোশাক পাইকারি ও খুচরা পাওয়া যাচ্ছে ঢাকার আজিজ সুপার মার্কেটে বার্ডস আইয়ের শোরুমে। বার্ডস আইয়ের শোরুমে সব ধরনের পোশাক সারাদেশে পাইকারি ও খুুচরা বিক্রয় করা হয়। যোগাযোগ : বার্ডস আই, ২৬, ৮ ও ৮৪ (২য় তলা) আজিজ সুপার মার্কেট, শাহবাগ, ঢাকা-১০০০। ওয়েবসাইট : িি.িনরৎফংবুবভধংযরড়হ.পড়স।

লেক

বর্ষায় নারায়ণগঞ্জের প্রতিষ্ঠিত ফ্যাশন হাউস লেকে এসেছে বর্ণিল পাঞ্জাবি, ফতুয়া, শার্ট এবং টিশার্ট। বড় এবং ছোটদেরসহ সব বয়সীদের জন্য এবার বর্ষায় লেক সেজেছে বর্ণাঢ্য সাজে। এ প্রসঙ্গে লেকের স্বত্বাধিকারী আবদুল্লাহ আল মামুন লিটন বলেন, লেক সব সময় ক্রেতাদের চাহিদা ও পছন্দকে প্রাধাণ্য দেয়। এছাড়া লেকের কালেকশানে দেশীয় ফেব্রিকে তৈরি নান্দনিক পোশাক বছরজুড়েই পাওয়া যায়। দামও থাকে ক্রেতার নাগালের মধ্যে। যোগাযোগ : সান্ত¡না মার্কেট (নিচ তলা), চাষাঢ়া, নারায়ণগঞ্জ। মোবাইল : ০১৭১৪৪৫০০৬২

মেন্স ওয়ার্ল্ড

মেন্স ওয়ার্ল্ড নিয়ে এসেছে বর্ষায় পরিধানযোগ্য আরামদায়ক, সময়োপযোগী, রুচিশীল ডিজাইনের নানা ধরনের পোশাক। এসব পোশাকের মধ্যে রয়েছে পাঞ্জাবি, শর্ট পাঞ্জাবি, টিশার্র্ট, হাফ হাতা বা ফুল হাতার ক্যাজুয়াল ও ফরমাল শার্ট, ফরমাল প্যান্ট ও জিন্স প্যান্ট। এসব পোশাকে ব্যবহার করা হয়েছে নানা মোটিভ ও ডিজাইন।

মেন্স ওয়ার্ল্ডের নিজস্ব ডিজাইনে তৈরি এসব পোশাকে একদিকে যেমন ব্যবহার করা হয়েছে বর্ষা উপোযোগী কাপড় তেমনি উৎসবের আমেজ আনতে এর ডিজাইনে রয়েছে জমকালো ভাব। এসব এক্সক্লুসিভ পোশাক পাওয়া যাবে মেন্স ওয়ার্ল্ডের সব শোরুমে।

ঢাকার যমুনা ফিউচার পার্ক, টোকিও স্কোয়ার মোহাম্মাদপুর, মালিবাগ ফরচুন শপিং মল, নারায়ণগঞ্জ চাষাঢ়ার মার্ক টাওয়ার, কাসসাফ শপিং সেন্টার চিটাগাং রোড, সাভারে সিটি সেন্টার ও সাভার নিউ মার্কেট, বগুড়া জলেশ্বরীতলা, গাজীপুর মোশাররফ টাওয়ার, কুমিল্লার কান্দিরপারে সমতট শপিং কমপ্লেক্স এবং রাজশাহী আফতাব প্লাজায় নিউ মার্কেটের বিপরীতে রয়েছে মেন্স ওয়ার্ল্ডের শোরুম। মোবাইল : ০১৬১৩ ১১৭৭০৭

মুসলিম কালেকশন

তরুণদের জন্য মুসলিম কালেকশন এক্সক্লুসিভ নিয়ে এসেছে বাহারি ডিজাইনের এক্সক্লুসিভ সব ফরমাল ও ক্যাজুয়াল শার্ট। ক্রেতারা পাচ্ছেন শতভাগ প্রিমিয়ার কটন, গিজা কটন, পিওর কটন, মুসলিম স্পেশাল, ইজিপশিয়ান কটনসহ নানা ডিজাইনের সব পার্টি শার্ট। এছাড়া বিভিন্ন ডিজাইনের শর্র্ট ও ডিজাইন শার্ট পাওয়া পাচ্ছে এখানে। ফরমাল ও ক্যাজুয়াল এসব চেক ও স্ট্রাইপ শার্টের কাটিংয়ে আনা হয়েছে ভিন্নতা। বিক্রয়কেন্দ্র : মুসলিম কালেকশন এক্সক্লুসিভ, ৩০/৩১ জিলা পরিষদ মার্কেট (২য় তলা), কেরানীগঞ্জ, ঢাকা-১৩১০। ফোন : ০২-৭৭৬২৬৩৬, হট লাইন : ০১৭৬১৫২২২২১।

সামিয়া

এ বর্ষায় সামিয়া ফ্যাশন হাউসে এসেছে বর্ষা উপযোগী ছেলে ও মেয়েদের ড্রেস, প্রসাধনীসহ শোপিস ও গিফ্ট আইটেম। প্রসঙ্গক্রমে সামিয়া ফ্যাশনের স্বত্বাধিকারী মোঃ সালাউদ্দিন জানান, শার্ট, টিশার্ট, থ্রিপিসসহ বিভিন্ন আইটেম কালেকশনে এসেছে। সহনীয় দামেই আমরা আইটেম সেল করে থাকি। তাছাড়া ক্রেতার পছন্দকে প্রধান্য দিয়েই সামিয়া ফ্যাশনে এবার বর্ষার ড্রেস ও অন্যান্য কসমেটিকস, পারফিউম ও শোপিস ডিসপ্লেতে রেখেছি।

যোগাযোগ : কলেজ রোড, সিদ্ধিরগঞ্জ বাজার, সিদ্ধিরগঞ্জ, নারায়ণগঞ্জ। মোবাইল : ০১৭৯৬৭৪৭১২০, ০১৯১৩৪৫৬৫৫৯।

শৈল্পিক

নীল, সবুজ আর বর্ষার ¯িœগ্ধ রং নিয়ে এবার শৈল্পিকের বর্ষার আয়োজন। বর্ষা উপযোগী কাপড়ের তৈরি শাড়ি, সালোয়ার-কামিজ, টপস, পাঞ্জাবি, ফতুয়া, শার্ট ও টিশার্ট পাওয়া যাচ্ছে শৈল্পিকে। বিভিন্ন ধরনের আধুনিক মোটিভের ও সমন্বয়ে তৈরি করা পোশাকগুলো একদিকে যেমন দৃষ্টিনন্দন অন্যদিকে আরামদায়ক। সালোয়ার-কামিজ, টপস, পাঞ্জাবি, ফতুয়া, শার্ট, টিশার্টের ডিজাইনে রয়েছে হাতের কাজ, স্কিন প্রিন্ট, ব্লক, এ্যাম্ব্রডারি ও কারচুপির কাজ। উল্লেখ্য, বসুন্ধরা সিটি, যমুনা ফিউচার পার্ক ও উত্তরায় শৈল্পিকের শোরুম রয়েছে। ১৬৭২, আসকারাবাদ, মোজাফ্ফর মেনশন, দেওয়ান হাট, চট্টগ্রাম। ফোন : ০৩১২৫১৯১৩৩, মোবাইল : ০১৮৫৫৯৬৩১৭৬।