২২ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

গাজীপুরের শ্রীপুরে অন্তঃস্বত্ত্বা গৃহবধূর লাশ উদ্ধার

নিজস্ব সংবাদদাতা, গাজীপুর॥ গাজীপুরের শ্রীপুরে সিলিং ফ্যানের সঙ্গে ঝুলন্ত অন্তঃসত্ত্বা এক গৃহবধূর লাশ আজ শুক্রবার দুপুরে উদ্ধার করেছে পুলিশ। এঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ নিহতের স্বামীকে আটক করেছে। নিহতের নাম তুষার (২৭)। সে বগুড়ার সোনাতলা উপজেলার পাশের দাউদপুর গ্রামের আব্দুল গফুরের পুত্র মোশারফ হোসেনের স্ত্রী এবং একই উপজেলার কামারপাড়া গ্রামের আবু বকর সিদ্দিকের মেয়ে।

জানা যায় বিয়ের পর থেকে পারিবারিক বিষয় নিয়ে তাদের মাঝে ঝগড়া বিবাদ চলে আসছিল। মেয়ে ও জামাতার ঝগড়া বিবাদ মিটিয়ে দেয়ার জন্য তুষারের মা আনোয়ারা বেগম শ্রীপুরে আসেন। শুক্রবার সকালে মোশারফ তার শ্বাশুড়িকে বাসা থেকে চলে যেতে বললে স্বামী ও স্ত্রীর মাঝে বাকবিতন্ডা হয়। একপর্যায়ে তুষার ঘরে ঢুকে দরজা বন্ধ করে সিলিং ফ্যানের সঙ্গে গলায় ওড়না পেঁচিয়ে ফাঁস লাগিয়ে আতœহত্যা করে। স্বামীর প্ররোচনায় তুষার আত্মহত্যা করেছে। তাদের সংসারে মম নামে তিন বছরের একটি মেয়ে রয়েছে।

শ্রীপুর মডেল থানার এসআই হাবিবুর রহমান জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে নিহত তুষারের ঝুলন্ত লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য গাজীপুরের শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে। এ ঘটনায় পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য নিহতের স্বামী মোশারফ হোসেনকে (৩২) আটক করেছে।