২৪ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

যুবক, নারী ও মৃত্যুদণ্ড প্রাপ্ত আসামিসহ ছয়জনের লাশ উদ্ধার

জনকণ্ঠ ডেস্ক ॥ সিলেটে হাওড় থেকে যুবক রাবি আবাসিক এলাকা থেকে যুবক ঝিনাইদহে নদী থেকে নারী ও নোয়াখালীতে হত্যা মামলার মৃত্যুদণ্ড প্রাপ্ত আসামি ও নেত্রকোনায় দুই লাশ উদ্ধার করা হয়েছে। খবর স্টাফ রিপোর্টার ও নিজস্ব সংবাদদাতাদের পাঠানো।

নোয়াখালী ॥ সোনাইমুড়ী উপজেলার দেওটি ইউনিয়ন থেকে ধর্ষণ ও হত্যা মামলায় মৃত্যুদণ্ড প্রাপ্ত আসামি মানিক বাহিনীর প্রধান মানিক ওরফে মানিক্কা চোরার (৩৫) মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার রাতে ইউনিয়নের মুহিতখোলা গ্রাম থেকে তার মৃতদেহটি উদ্ধার করা হয়। নিহত মানিক জেলার বেগমগঞ্জ উপজেলার আমান উল্ল্যাহপুর ইউনিয়নের ধরপাড়া গ্রামের গোলাম রহমানের ছেলে।

সিলেটে ॥ দক্ষিণ সুরমা বরইকান্দি ইউনিয়নের তালুকদারপাড়া গ্রামের হাওড় থেকে এক যুবকের (৩৫) লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত যুবকের পরিচয় পাওয়া যায়নি। স্থানীয় লোকজন লাশটি পড়ে থাকতে দেখে খবর দিলে শুক্রবার বেলা পৌনে ৩টার দিকে দক্ষিণ সুরমা থানা পুলিশ লাশটি উদ্ধার করে।

রাজশাহী ॥ রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) আবাসিক এলাকা থেকে এক যুবকের লাশ উদ্ধার করেছে নগরীর মতিহার থানা পুলিশ। শুক্রবার ভোরে লাশটি দেখতে পেয়ে থানায় খবর দেয়া হয়। পরে পুলিশ গিয়ে মরদেহটি উদ্ধার করে। তবে তার নাম পরিচয় পাওয়া যায়নি। দুপুরের পর লাশ ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

ঝিনাইদহ ॥ নিখোঁজ কোমেলা খাতুন নামে এক নারির মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার সকালে নবগঙ্গা নদী থেকে পুলিশ তার মৃতদেহটি উদ্ধার করে। কোমেলা খাতুন সদর উপজেলার খাজুরা গাংপাড়ার মন্টু মিয়ার স্ত্রী।

নেত্রকোনা ॥কেন্দুয়া উপজেলায় পৃথক ঘটনায় দুই ব্যক্তি খুন হয়েছে। নিহতরা হচ্ছে উলুয়াটি গ্রামের রুবেল মিয়া(২০) ও দ্বিপাড়া আব্দুল মজিদ(২৫)। জানা গেছে, বৃহস্পতিবার রাতে রুবেল ঘর থেকে বেরিয়ে যায়। পরে রাতে সে আর বাড়িতে ফিরে আসেনি। শুক্রবার স্থানীয় লোকজন উলুয়াটি গ্রামের কান্দা নামক স্থানে তার গলাকাটা লাশ পড়ে থাকতে দেখে। অন্যদিকে পাওনা টাকা চাওয়াকে কেন্দ্র করে শুক্রবার দ্বিপাড়া গ্রামের রতন মিয়া একই গ্রামের আব্দুল মজিদকে দা দিয়ে কুপিয়ে খুন করে।

নির্বাচিত সংবাদ