২৫ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

আবারও গাইলেন সালমান

সংস্কৃতি ডেস্ক ॥ একের পর এক সুপার হিট চলচ্চিত্র উপহার দিচ্ছেন সালমান খান। সর্বশেষ ‘বাজরঙ্গি ভাইজান’ চলচ্চিত্রের সাফল্যে বেশ খোশ মেজাজে আছেন সল্লু ভাই। সম্প্রতি নিজের প্রযোজিত ‘হিরো’ চলচ্চিত্রের টাইটেল ট্র্যাকে গলা মিলিয়েছেন সালমান খান। সম্প্রতি টুইটারে তিনি পোস্ট করেছেন ‘ম্যায় হিরো তেরা’ গানটিতে তাঁর কণ্ঠদানের মুহূর্তের একটি ভিডিও ক্লিপ।

২৩ সেকেন্ডের এই ভিডিওতে সালমানকে একটি স্টুডিওতে রেকর্ডিংরত অবস্থায় দেখা গেছে। এর আগে ‘কিক’ এবং ‘ওয়ান্টেড’ চলচ্চিত্রে নিজের জন্য প্লেব্যাক করলেও এই প্রথম সালমান অন্য কোন অভিনেতার জন্য গান গাইলেন। সালমান খান ফিল্মস এবং সুভাষ ঘাইয়ের যৌথ প্রযোজনায় নির্মিত ‘হিরো’ চলচ্চিত্রটি ১৯৮৩ সালের জ্যাকি শ্রফ অভিনীত ব্লকবাস্টার চলচ্চিত্রের রিমেক। ‘হিরো’ চলচ্চিত্রে অভিনয় করছেন আদিত্য পাঞ্চোলির পুত্র সুরোজ পাঞ্চালী এবং সুনীল শেঠির কন্যা আথিয়া। আগামী সেপ্টেম্বরের শেষে মুক্তি পেতে পারে ‘হিরো’।

লেটনাইট কফিতে হৃদয় খান

সংস্কৃতি ডেস্ক ॥ আরটিভির জনপ্রিয় সেলিব্রেটি লাইভ টিপস অ্যান্ড ফান বিষয়ক অনুষ্ঠান লেটনাইট কফি। সরাসরি প্রচারিত এ অনুষ্ঠানে আজকের অতিথি জনপ্রিয় কণ্ঠশিল্পী হৃদয় খান। মারিয়া নূর ও সিয়ামের উপস্থাপনায় এবং সোহেল রানা বিদ্যুতের প্রযোজনায় অনুষ্ঠানটি আজ শনিবার রাত ১২-১ মিনিটে আরটিভিতে প্রচার হবে। লেটনাইট শো অনুষ্ঠানটি মূলত রাত জাগা দর্শকদের জন্য। আগত অতিথি তার জীবনের উত্থান-পতন এবং বন্ধুত্বপূর্ণ সম্পর্কের বিভিন্ন দিক নিয়ে খোলামেলা আলোচনা করেন। যেখানে উঠে আসে একটি সম্পর্ক গড়তে একজন অন্য জনের জন্য কিভাবে বিভিন্ন পন্থা অবলম্বন করেন। টেলিফোন ও ই-মেইলের মাধ্যমে দর্শকদের সঙ্গে নির্দিষ্ট ট্রপিক নিয়ে কথা বলা হয়ে থাকে। অনুষ্ঠানের ফাঁকে ফাঁকে বিষয় অনুযায়ী মিউজিক ভিডিও এবং চলচ্চিত্রের অংশবিশেষ দেখানো হবে।