১৫ ডিসেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

নয় মাসের শিশুপুত্র নিয়ে ট্রেনের নিচে পড়ে গৃহবধূর আত্মহত্যা

  • পরিবারের দাবি হত্যা

নিজস্ব সংবাদদাতা, নরসিংদী, ৭ আগস্ট ॥ নয় মাসের শিশুপুত্রকে নিয়ে ট্রেনের নিচে পড়ে আত্মহত্যা করেছে মোসলেমা আক্তার মোর্শেদা (২৮) নামে এক গৃহবধূ। ঢাকা-চট্টগ্রাম রেললাইনের নরসিংদী জেলাধীন রায়পুরা উপজেলার হাসনাবাদে শুক্রবার ভোরে এ ঘটনা ঘটে। এদিকে মোর্শেদার ভাই রফিকুল ইসলাম জানান, যৌতুকের জন্য তার বোনকে ট্রেনের নিচে ফেলে দিয়ে হত্যা করা হয়েছে।

জানা গেছে, উপজেলার আদিয়াবাদ গ্রামের করম আলীর কন্যা মোসলেমা আক্তার মোর্শেদার সঙ্গে একই উপজেলার মির্জাপুর ইউনিয়নের আটকান্দি গ্রামের আঃ রহমানের মালয়েশিয়া প্রবাসী পুত্র কামরুজ্জামানের তিন বছর পূর্বে বিয়ে হয়। বিয়ের পর থেকেই মোর্শেদার শ্বশুর, শাশুড়ি, দেবর ও ননদরা যৌতুক হিসেবে বাপের বাড়ি থেকে খাট ও শোকেস এনে দেয়ার জন্য দাবি জানিয়ে আসছিল।

ইতোমধ্যে একটি খাট এনে দেয়ার পরও শারীরিক ও মানসিক নির্যাতন চালানো হতো তার ওপর। নরসিংদী রেলওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইমাম আরেফিন জানান, ঘটনাটি হত্যা না আত্মহত্যা তা তদন্ত না করে বলা সম্ভব নয়। তবে পারিবারিক কলহের কারণে ঘটনাটি ঘটেছে বলে ধারণা করা হচ্ছে। নিহত মা ও শিশুর লাশ ময়না তদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।