২২ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

স্যামসাং গ্যালাক্সি এস ৬ এর প্রোমোশনাল মূল্য

স্যামসাং মোবাইল বাংলাদেশ ফ্ল্যাগশিপ ডিভাইস গ্যালাক্সি এস ৬ এবং গ্যালাক্সি নোট ৪ এর প্রোমোশনাল মূল্য ঘোষণা করেছে সীমিত সময়ের জন্য। এ ছাড়াও স্যামসাং তার গ্রাহকদের জন্য মিড-রেনজের ডিভাইসগুলোতে দিচ্ছে প্রোমোশনাল মূল্যের সব অফার।

সর্বাধুনিক স্যামসাং গ্যালাক্সি এস ৬ এখন পাওয়া যাচ্ছে মাত্র ৪৪ হাজার ৯০০ টাকায় এবং গ্যালাক্সি নোট ৪ পাওয়া যাচ্ছে মাত্র ৫০ হাজার টাকায় যার পূর্ববর্তী মূল্য যথাক্রমে ৬৯ হাজার ৯০০ এবং ৮০ হাজার টাকা। স্যামসাং এই অফারটি সীমিত সময়ের জন্য নিয়ে এসেছে তার মিড-রেনজ ডিভাইসগুলো কিনতে আগ্রহী গ্রাহকদের জন্য। এখন গ্যালাক্সি গ্র্যান্ড প্রাইম পাওয়া যাচ্ছে মাত্র ১৪ হাজার ৯০০ টাকায় (পূর্ববর্তী মূল্য ১৯ হাজার ৯০০ টাকা), গ্যালাক্সি এস নেক্সট পাওয়া যাচ্ছে ৬ হাজার ৯৯০ টাকায় (পূর্ববর্তী মূল্য ৭ হাজার ৯৯০ টাকা) এবং স্যামসাং জেড ১ এর ৫ হাজার ৯৯০ টাকা (পূর্ববর্তী মূল্য ৬ হাজার ৯০০ টাকা)। এছাড়াও গ্রাহকরা এই প্রোমশোনাল অফারের আওয়তায় গ্যালাক্সি কোর ২ কিনতে পারবেন হ্রাসকৃত মূল্যে, মাত্র ৯ হাজার ৯৯০ টাকায়।

স্যামসাং বাংলাদেশের হেড অফ মোবাইল, হাসান মেহেদী এই প্রোমোশনাল অফার সম্পর্কে বলেন, ‘স্যামসাং গ্রাহকদের হাতে সর্বাধুনিক প্রযুক্তি পৌঁছে দিয়ে মোবাইল ইন্টারনেট বিপ্লবে নেতৃত্ব দিতে প্রতিজ্ঞাবদ্ধ। আমরা সব গ্রাহককে স্মার্টফোন ব্যবহারের অতুলনীয় অভিজ্ঞতা দিতে চাই। আমরা সব সময় আমাদের অফারগুলো প্রসারে সচেষ্ট এবং আমাদের পণ্যগুলোকে সহজলভ্য করতে বদ্ধপরিকর। এই রকম প্রোমোশনাল অফারের মাধ্যমে আমাদের গ্রাহকরা সাশ্রয়ী মূল্যে সেরা প্রযুক্তি ব্যবহারের সুযোগ পাবে।’ অভিনব এবং দীর্ঘমেয়াদি পরিকল্পনা ও প্রযুক্তির মাধ্যমে স্যামসাং ইলেক্ট্রনিক্স কোঃ লিঃ পরিবর্তন নিয়ে প্রযুক্তি পণ্যগুলো বানিয়ে থাকে।

আইটি ডট কম প্রতিবেদক