১১ ডিসেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

রাজধানীতে বাসের ধাক্কায় শিশুর মৃত্যু ॥ তরুণীর লাশ উদ্ধার

স্টাফ রিপোর্টার ॥ রাজধানীর বনানীতে একটি যাত্রীবাহী বাসের ধাক্কায় দুই বছরের এক শিশুর মৃত্যু হয়েছে। মিরপুরে এক তরুণীর লাশ উদ্ধার করা হয়েছে। এদিকে রমনায় ধারালো বঁটির ভয় দেখিয়ে এক গৃহবধূকে গণধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় একজনকে আটক করেছে পুলিশ। শুক্রবার সংশ্লিষ্ট সূত্র থেকে এ তথ্য জানা গেছে।

স্থানীয় সূত্র জানায়, শুক্রবার সন্ধ্যার দিকে বনানীতে রবরব পরিবহন নামে একটি যাত্রীবাহী বাসের ধাক্কায় দুই বছরের এক শিশু নিহত হয়েছে। বনানী এলাকায় দায়িত্বরত ট্রাফিক সার্জেন্ট আনিস জানান, সন্ধ্যা পৌনে ৬টার দিকে গুলশান-২ থেকে বনানীর দিকে দুই সন্তান নিয়ে রিকশায় করে যাচ্ছিল এক নারী। এ সময় পেছন থেকে রবরব পরিবহনের একটি বাস রিকশাটিকে ধাক্কা দিলে ওই শিশুটি রাস্তায় ছিটকে পড়ে বাসের চাকায় পিষ্ট হয়। এতে ঘটনাস্থলেই শিশুটি মৃত্যু হয়। এ ঘটনায় শিশুটির মা ও ভাই আহত হয়েছেন। তিনি আরও জানান, বাসটিকে আটক করা হলেও চালক পালিয়ে গেছে।

শুক্রবার দুপুরে পুলিশ মিরপুর থানাধীন জনতা হাউজিংয়ের ২৮/৩০ নম্বর বাড়ি থেকে আসমাউল ওরফে হোসেন মুন (২০) নামে এক যুবতীর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে পাঠানো হয়েছে। নিহতের বাবার নাম সৈয়দুর রহমান। মিরপুর থানার এসআই নিজামুল হক জানান, হোসেনা মুন আত্মহত্যা করে থাকতে পারে। তদন্ত করে দেখা হচ্ছে।

গৃহবধূকে ধর্ষণের অভিযোগ

বৃহস্পতিবার গভীর রাতে রমনা থানাধীন মিরেরটেক এলাকায় একটি রিকশার গ্যারেজে বঁটির ভয় দেখিয়ে এক গৃহবধূকে গণধর্ষণের অভিযোগ উঠেছে। শুক্রবার সকালে রমনা থানার উপপরিদর্শক (এসআই) মহিউদ্দিন ঘটনার সত্যতা স্বীকার করে জানান, ওই নারী রিকশার গ্যারেজের ওপর একটি বাসায় থাকেন। স্থানীয় পুলিশ ফাঁড়ি খবর পেয়ে তাকে উদ্ধার করে স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় প্রধান অভিযুক্ত হাশেমকে (৩০) আটক করা হয়েছে। বাকি দু’জনকেও আটকের চেষ্টা চলছে। এ ঘটনায় থানায় মামলা হয়েছে।