১৩ ডিসেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

কালকিনিতে দুই লম্পট যুবক আটক

কালকিনিতে দুই লম্পট যুবক আটক

নিজস্ব সংবাদদাতা, কালকিনি (মাদারীপুর)॥ দেশ- বিদেশে ফকিরের পরিচিতি পাওয়ার আশায় বিয়ের নাটক সাজোনোর দায়ে শনিবার দুপুরে মাদারীপুরের কালকিনিতে সেই আলোচিত লম্পট জুয়েল সাজি-(২৫) ও নাজমুল বেপারীকে-(২৩) আটক করেছে থানা পুলিশ। এ লম্পটদের আটকের খবরে এলাকাবসীর মাঝে স্বস্তী ফিরে আসে।

এলাকা ও পুলিশ সুত্রে যানা গেছে, উপজেলার প্রত্যান্তঞ্চল দক্ষিন বাশগাড়ি এলাকার আউলিয়ার চড় গ্রামের মোঃ জসিম সাজির ছেলে জুয়েল সাজি নিজে বর ও একেই গ্রামের জব্বার বেপারীর ছেলে নাজমুল বেপারী কনে সেজে এক বিয়ের নাটক সাজিয়ে ফকিরের পরিচিতি পাওয়ার আশায় মোবাইল ফোনে ছবি তুলে ফেইস বুকে প্রকাশ করে। এ ছবি প্রকাশ করা পর-পরই কিছু সংখ্যক মিডিয়া কর্মী উৎসাহিত হয়ে সমকামিতার বিয়ের সংবাদ ফলাও করে বিভিন্ন মিডিয়ায় সংবাদ প্রকাশ করতে থাকে। এতে করে সকল মানুষের মাঝে এক বিভ্রান্তিকর পরিবেশ সৃষ্টি হয়। এ ঘটনা ঘটানোর পর থেকে ওই দুই যুবক পালিয়ে থাকে। অবশেষে কালকিনি উপজেলা নির্ব্হাী কর্মকর্তা মোঃ হেমায়েত উদ্দিনের সহযোগীতায় থানার অফিসার ইনচার্জ কৃপা সিন্দু বালা সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে বাঁশগাড়ি থেকে তাদের দুজকে পালাতোক অবস্থায় আটক করে।

এ ব্যাপারে কালকিনি থানার অফিসার ইনচার্জ কৃপা সিন্দু বালা বলেন, যুবকে-যুবকে বিয়ের মিথ্যা নাটক করার অপরাধে তাদের দুজনকে আটক করা হয়েছে।