২৬ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

জ্যাকুলিনের প্রেমে ভাঙন

সংস্কৃতি ডেস্ক ॥ বলিউডের আলোচিত অভিনেত্রী শ্রীলঙ্কান সুন্দরী জ্যাকুলিন ফার্নান্ডেজ সাম্প্রতিক সময়ে অস্বস্তিতে রয়েছেন। কারণ সংবাদ মাধ্যমে ছড়িয়েছে তার প্রেম নাকি ভেঙে গেছে। এমনিতে বর্তমানে ক্যারিয়ার গ্রাফও থমকে রয়েছে তার। কারণ সম্প্রতি তার অভিনীত কোন চলচ্চিত্রই বক্স অফিসে তেমন লাভের মুখ দেখেনি। এবার কি ব্যক্তিগত জীবনেও ফাটল দেখা দিল তাঁর? শ্রীলঙ্কার এই সুন্দরীর প্রেম নিয়ে বলিউডে গুঞ্জন দীর্ঘ দিনের। অভিনেতা অর্জুন কাপুরের সঙ্গে নায়িকার ঘনিষ্ঠ সম্পর্কের রসায়ন এত দিন তো ঠিকই ছিল। কী এমন হলো যে অর্জুনের সঙ্গে যাবতীয় সম্পর্ক অস্বীকার করলেন সুন্দরী। তিনি বলেন, আপাতত তাঁর কোন প্রেমিক নেই, তিনি সিঙ্গেল রয়েছেন।

বিষয়টি খোলাসা করতে গিয়ে জ্যাকুলিন বলেছেন, আইফা এ্যাওয়ার্ডের মঞ্চে আমরা একসঙ্গে সংবাদ মাধ্যমের মুখোমুখি হয়েছিলাম। তার পর থেকেই আমাদের সম্পর্ক নিয়ে গুজব রটেছে। কিন্তু আমরা শুধুই বন্ধু। বন্ধুত্বের বাইরে অর্জুনের সঙ্গে তাঁর বিশেষ কোন সম্পর্ক নেই বলে দাবি করেছেন এই অভিনেত্রী।

তবে এ বিষয়ে সকলে তাঁর কাছেই জানতে চাওয়ায় বেজায় চটেছেন নায়িকা। তার প্রশ্ন, অর্জুনকে কেন কেউ কিছু জিজ্ঞেস করছেন না? যদিও এ বিষয়ে এখনও মুখ খোলেননি ঘটনার কেন্দ্রে থাকা অর্জুন কাপুর। এখন শুধুমাত্র ক্যারিয়ারেই মন দিতে চান ২৯ বছর বয়সী জ্যাকুলিন। বলিউডে পায়ের তলায় জমি পেতে এখনও অনেক পথ বাকি, বাকি অনেক পরিশ্রম। তাই আপাতত ক্যারিয়ারই তাঁর ফার্স্ট প্রায়োরিটি। আপাতত তাঁর হাতে রয়েছে ‘হাউস ফুল থ্রি’, ‘ব্রাদার্স’, ‘ঢিসুম’ প্রভৃতি চলচ্চিত্র। এর মধ্যে করণ জোহর প্রযোজিত ‘ব্রাদার্স’ চলচ্চিত্রে মায়ের চরিত্রে চরিত্রে অভিনয় করতে রাজি করিয়েছেন সালমান খান! এর আগে এ চরিত্রে অভিনয় করতে রাজি ছিলেন না জ্যাকুলিন। কারণ বয়স সবে মাত্র ২৯ বছর, এখনই মায়ের ভূমিকায় অভিনয়ের প্রস্তাব পেলে শঙ্কায় থাকবেন যে কোন অভিনেত্রী। জ্যাকুলিন ফার্নান্দেজও তাই উদ্বিগ্ন ছিলেন। তার পরেও ‘ব্রাদার্স’ চলচ্চিত্রে তবুও মা হয়ে পর্দায় আসছেন তিনি। এ কারণে চমকে গেছেন অনেকে। তবে এই অভিনেত্রী জানিয়েছেন, পর্দায় মা হতে তাকে রাজি করিয়েছেন সালমান খান। জানা গেছে, ‘ব্রাদার্স’ চলচ্চিত্রে কাজ করার প্রস্তাব পেয়ে চলচ্চিত্রটি নিয়ে সালমানের সঙ্গে আলোচনা করেন জ্যাকুলিন। ‘কিক’ চলচ্চিত্রের সহশিল্পীর উৎসাহ পেয়ে পর্দায় মা হতে আর সংকোচ করেননি তিনি। চরিত্রটি ক্যারিয়ারকে আরও চাঙ্গা করে দিতে পারে- তার কানে কানে ঠিক এই মন্ত্র দিয়েছিলেন সালমান। জানা গেছে চলচ্চিত্রে জেনি ফার্নান্দেজ চরিত্রে দেখা যাবে জ্যাকুলিনকে। তিনি বলেছেন, সালমান খানের মন্তব্য ছিল, অভিনয়ের মাধ্যমে নিজেকে প্রমাণের জন্য চরিত্রটি আমার কাছে একটা সুযোগ হয়ে এসেছে। মা হলেই গ্ল্যামার আর স্টাইলি চলে যাবে, এমন দুশ্চিন্তা করারও কোন কারণ নেই বলে উৎসাহ দিয়েছেন তিনি। এ ধরনের চরিত্রে যদি কাজ করি তাহলে আমার অভিনেত্রী পরিচয়ের প্রসার হবে। চরিত্রটি আমি ফুটিয়ে তুলতে পারব এই আস্থা রাখায় করণ জোহর ও সালমানের কাছে আমি কৃতজ্ঞ। করণ মালহোত্রা পরিচালিত ‘ব্রাদার্স’ মূলত হলিউডের ‘ওয়ারিয়র’ চলচ্চিত্রের রিমেক। এতে দুই ভাইয়ের ভূমিকায় আছেন অক্ষয় কুমার ও সিদ্ধার্থ মালহোত্রা। তাদের বাবা চরিত্রে অভিনয় করেছেন জ্যাকি শ্রফ। তাকেও চরিত্রটি নির্বাচনে উদ্বুদ্ধ করেছেন সালমান। চলচ্চিত্রটি মুক্তি পাবে আগামী ১৪ আগস্ট।